গৃহবধুকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে





শেয়ার

আবু সাইদ চৌধুরী (রানীনগর -নওগাঁ):  রাণীনগরে গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার সময় শ্রী লালমহন চৌধুরী (৩০) নামে এক যুবককে হাতে নাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

 

এ ঘটনায় গতকাল ২৩ ফেব্রæয়ারি মঙ্গলবার দুপুরে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক লালমহন নওগাঁর মান্দা উপজেলার মিঠাপুর গ্রামের মৃত মোহন চৌধুরীর ছেলে। 

 

জানাগেছে, আটক লালমহন রাণীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক গৃহবধু (২১) কে দীর্ঘ দিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এরই একপর্যায়ে সোমবার দিনগত রাত অনুমান ১০টায় গৃহবধু রাতের খাবার খেয়ে শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে পরে। এ সময় লালমহন কৌশলে তার শয়ন ঘরে প্রবেশ করে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশি লোকজন ছুটে এসে যুবককে হাতে-নাতে আটক করে। 

 

মঙ্গলবার সকালে স্থানীয়রা থানা পুলিশে সোর্পদ করে লালমহনকে। এদিন দুপুরে গৃহবধু বাদী হয়ে জোরপূর্বক ধর্ষন চেষ্টার অভিযোগে আটক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ গৃহবধুর বরাত দিয়ে বলেন,দীর্ঘ দিন ধরে ওই গৃহবধুর স্বামী-শ্বশুর ইন্ডিয়াতে থাকে। ওই বাড়ীতে কোন পুরুষ মানুষ না থাকার সুযোগে ঘরে ঢুকে ধর্ষন চেষ্টা চালায় লালমহন। এ ঘটনায় গৃহবধু বাদী হয়ে দুপুরে মামলা দায়ের করেছেন। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরাধ


শেয়ার