আজকের সর্বশেষ


বিয়ের অনুষ্ঠানে হামলা





শেয়ার

 চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছৈয়দবাদের ওস্তা পাড়া প্রকাশ হাজম পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে বিয়ের অনুষ্ঠানে হামলা করে বিয়ে পন্ডসহ ৫টি বাড়ি ঘর ভাংচুরের পাশাপাশি বাড়ির আসবাবপত্র ভাংচুর ও মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে।হামলার সময়   বাড়ি ঘরের লোকজন মারধরের ভয়ে কোন রকম আত্মরক্ষার জন্য  পালিয়ে  পার্শ্ববর্তী উপজেলায় আত্নীয় স্বজনের বাড়িতে আশ্রয় নিয়েছে। এবং হামলাকারীদের ভয়ে বাড়ি ঘরে থাকতে পারছেনা বলেও জানা যায়।
১মে সোমবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা যায়।
সূত্র জানায়, সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম বিয়ে বাড়িতে গিয়ে চাঁদা দাবি করে।চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করায় নজরুল মেম্বার  ক্ষিপ্ত হয়ে  নাজেহাল করার অভিযোগ এনে নজরুল মেম্বার নিজে উপস্থিত থেকে নজরুল মেম্বারের অনুসারীরা বিয়ে বাড়িতে হামলা চালিয়েছে।হামলায় বাড়ি ঘর ভাংচুর করার পাশাপাশি বাড়ির আসবাবপত্র ভাংচুর ও তচনচ করে।ভাংচুর করে যাওয়ার সময় বাড়ির স্বর্ণালংকার, নগদ টাকা ও ব্যবহারের মোবাইল সেটসহ গুরুত্বপূর্ণ মালামাল লুট করেও নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করেন।
এব্যাপারে ইউপি সদস্য নজরুল ইসলামের কাছে জানতে চাইলে তাহার মুঠোফোন  বার বার ফোন করে পাওয়া যায়নি,
এব্যাপারে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসির আরাফাত মুঠোফোনে বারবার ফোন করে পাওয়া যায়নি। কয়েকবার ফোন দেওয়ার পরেও ফোন রিসিভ হয়নি।

সারাদেশ


শেয়ার