র‌্যাবের অভিযানে ভয়ংকর মাদক ক্রিস্টাল মেথসহ এক মাদক ব্যবসায়ী আটক





শেয়ার

চট্টগ্রাম অফিসঃ  কক্সবাজার জেলার টেকনাফ এলাকা থেকে আনুমানিক ১ কোটি টাকা মূল্যের ৯৯৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) এবং ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭ ।

 

গত (১৪ নভেম্বর) রাত ৮টা ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। আটক মোঃ ছাবের (৪১) কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন শাহ্পরিদ্বীপ এলাকার মৃত ওমর আব্বাসের ছেলে।

 

এছাড়াও চলতি বছরের গত ১২ জুলাই র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ৯৭৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধারসহ ৩ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার জানান,গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় র‍্যাব-৭ একটি আভিযানিক দল অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে একজনকে আটক করে।পরে আসামীর নিজ হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি করে ৯৯৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) এবং ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

 

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামী’কে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর নিকট পাচার করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সারাদেশ


শেয়ার