রাজাপুরে ভাইয়ের সাথে অভিমানে বোনের আত্মহত্যা





শেয়ার

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের সাথে অভিমান করে ছোট বোন স্কুল ছাত্রী সাওদা আক্তার এশা (১৪) আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে উপজেলার মধ্য মনোহপুর গ্রামে এ ঘটনা ঘটে। এশা ঐ গ্রামের মো. জহিরুল ইসলামের কন্যা ও রাজাপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী ছিলেন। খবর পেয়ে পুলিশ বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এশার মৃতদেহ উদ্ধার করেছে।

 

স্থানীয়রা ও নিহতের ফুপাতো ভাই মো. ওয়াহেদ জানায়, এশা তার মাথায় মেহেদী পাতা লাগায়। পরে সেই মেহেদী লাগানো মাথায় শ্যাম্পু লাগাতে চাইলে এশার মা মেরী আক্তার তাকে শ্যাম্পু লাগাতে নিষেধ করেন। মায়ের নিষেধের পরেও মাথায় শ্যাম্পু দিয়ে গোসল করতে চাইলে এ নিয়ে এশা ও তার বড় ভাই জুবায়েরের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে এশা তার রুমে গিয়ে গায়ের ওরনা সিলিং ফ্যানের সাথে জড়িয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের লোকজন এশাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, এশার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু রুজু করা হবে।

সারাদেশ


শেয়ার