বাগীশ্বরী সঙ্গীতালয়ের পূজোর মিউজিক অ্যালবাম'জাগো মা জাগো'এর আত্মপ্রকাশ





শেয়ার

যীশু সেনঃ "দাও মা আশীষ দাও মা শিরে আজি এ পুণ্যদিনে" প্রতিবছর বিপদতারিণী মা দুর্গা ধরাধামে সকলের দুঃখ -দুর্দশা মোচন করে শান্তির পরশ মাখানো সুম্প্রীতির মেলবন্ধনের মিলন ঘটিয়ে নতুন দিনের বার্তা বহন করে থাকেন। এ সত্যকে উপলব্ধি করে সনাতনী ভক্তরা ভোগ, আরাধনা, আরতি, পূজা, মাতৃবন্দনাসহ পৃথিবীর সকল শ্রেণির মানুষের কল্যাণার্থে মায়ের চরণে অঞ্জলি প্রদান করে থাকেন। মিলিত হয় ধর্ম- বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষ। 

বরেণ্য সঙ্গীতজ্ঞ পণ্ডিত নির্মলেন্দু চৌধুরীর কথায় ও টিভি ও বেতারের কণ্ঠশিল্পী রিষু তালুকদারের সুর ও সঙ্গীত পরিচালনায়, আর.কে মিউজিক স্টুডিও এর সঙ্গীতায়োজনে এবারের পূজোয় মিউজিক অ্যালবাম “জাগো মা জাগো” শিরোনামে সম্প্রতি আত্মপ্রকাশ হতে যাচ্ছে।  

সঙ্গীতে কণ্ঠ দিয়েছেন বাগীশ্বরী সঙ্গীতালয়ের শিক্ষার্থী - “এসো মা জননী ভুবন মোহিনী” সনাতন দাশ, “মা বলিতে মধুর লাগে” হিমেল দাশ, “পঞ্চ প্রদীপে পূজিব আজিকে” অমি চক্রবর্তী, “দাও মা আশীষ দাও মা শিরে” সুমন সেন, “জাগো মা জাগো জননী” পৃথুলা বিশ্বাস, “শঙ্খে শঙ্খে উঠিছে নিনাদ” রক্তিম ধর, “ভুলিনি মাগো চরণ দু'খানি” অধর দত্ত, “জগজ্জননী মা আমাদের” রিমন সাহা, বাগীশ্বরী সঙ্গীতালয়ের অধ্যক্ষ রিষু তালুকদার গাইলেন “গাইব আজি প্রাণানন্দে”।  সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন-সোমি চক্রবর্তী ও রাত্রি ধর। যন্ত্রানুষঙ্গে-কীবোর্ড-রোমেন শীল, তবলা-রাজীব নন্দী, অক্টোপ্যাড-রতন মজুমদার ও পিযুষ সেন, বাঁশি- প্রাণেশ্বর ভট্টাচার্য। রেকডিং, মিক্সিং ও মাস্টারিং-তন্ময় দত্ত। সার্বিক তত্ত্বাবধানে-আর. কে. চক্রবর্তী জুয়েল। পৃষ্ঠপোষকতায় ছিলেন বাগীশ্বরী সঙ্গীতালয়ের সভাপতি কৈলাশ বিহারী সেন, সাংগঠনিক সম্পাদক যীশু সেন।

সব খবর


শেয়ার