প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর শুভেচ্ছা





শেয়ার

সজল চক্রবর্ত্তী( ফটিকছড়ি)প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মমতাময়ী নেত্রী, বিশ্ব শান্তির অগ্রদূত, গনতন্ত্রের মানষ কন্যা, দেশরতœ, জননেত্রী শেখ হাসিনার আজ ৭৪ তম জন্ম দিনে এক বিবৃতিতে বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর সম্মানিত চেয়ারম্যান, চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসন থেকে নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য ও তরীকত জগতের অবিসংবাদিত নেতা আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান। 

 

মাননীয় সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী তাহার বিবৃতিতে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দরিদ্র মুক্ত দেশ গড়ার লক্ষ্যে, উন্নয়ন শীল রাষ্ট্র প্রতিষ্টায় এবং ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্টার সংগ্রামে এদেশের ১৬ কোটি জনসাধারন এর অকুন্ঠ সমর্থন থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার বলিষ্ট নেতৃত্ব ও যোগ্যতার মাধ্যমে এ দেশকে বিশ্ব দরবারে একটি উন্নত রাষ্ট্র হিসেবে পরিচিতি করতে সক্ষম হয়েছেন এবং বাঙ্গালী জাতিকেও বিশ্ব মানচিত্রে তুলে ধরতে সফল হয়েছেন।

 

তিনি আরো বলেন, এ দেশকে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক ও দূর্নীতি মুক্ত করা এবং স্বাধীনতা বিরুধী অপশক্তির ষড়যন্র মোকাবিলা করার লড়াই সংগ্রামে বাংলাদেশ তরীকত ফেডারেশন সব সময় জননেত্রী শেখ হাসিনার পাশে থাকবে।

 

মাননীয় সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী জননেত্রী শেখ হাসিনার শারীরিক সুস্থতা কামনা করেন ও তাহার হায়াতে বরকত দানের জন্য মহান রাব্বুল আলামিন এর দরবারে ফরিয়াদ জানান।

 

সব খবর


শেয়ার