আজকের সর্বশেষ


সন্দ্বীপে ডাকাতির ঘটনায় আরো চারজন গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার





শেয়ার

গত ৫ মার্চ ভোর  রাতে হারামিয়া ৮ নং ওয়ার্ডের সালাউদ্দীন রনির বাড়িতে  ও মগধরা ইউপির ১ নং ওয়ার্ডের মুস্তফিজুর রহমান আজিমের বাড়িতে  সংগঠিত ডাকাতির ঘটনায়  জরিত  গতরাতে আরো চার আসামি কে গ্রেফতার করা হয়েছে।তাদের কাছ থেকে  নগদ টাকা স্বর্ণ দেশীয়  অস্ত্র সহ নানান সামগ্রী উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃত আসামীরা হলো  নুর ইসলাম( ৩০) মোঃ করিম( ৩৯)মোঃ মনির( ২৮) মোঃ সেলিম( ৩৬), এদের মধ্যে নুর ইসলামের বাড়ি ফটিকছড়ি তাকে সীতাকুণ্ড থেকে গ্রেফতার করা হয়। করিমের বাড়ি মগধরা ২ নং ওয়ার্ড ও মনিরের বাড়ি ও মগধরা ২, আর সেলিম হারামিয়া ৪ নং ওয়ার্ডের বাসিন্দা

 এর আগে সন্দ্বীপ থানার কুখ্যাত ডাকাত ছগির, শারাফাত আলী, শামীম, মোশাররফ হোসেন জনি  মোঃ মোস্তফা সহ চার জনকে আটক করাহয়, এ নিয়ে এ ঘটনায়  মোট আট জনকে গ্রেফতার করা হয়।  
এদিকে গতকাল  বেলা ২ টায় সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুল ইসলাম  সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেন তিনি জানান
গ্রেফতারকৃত চারজনকে পুলিশ রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা মামলা সংক্রান্তে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে। আসামীদের দেওয়া তথ্য যাচাই বাছাই করে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সহিত প্রত্যক্ষভাবে জড়িত  চার জনকে গ্রেফতার করা হয়। তাদের হেফাজত হতে লুন্ঠিত মালামাল এবং ডাকাতি কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিকভাবে ডাকাতির ঘটনার দায় স্বীকার করে। অবশিষ্ট লুন্ঠিত মালামাল ও পলাতক আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

সন্দ্বীপ


শেয়ার

আরও পড়ুন