আজকের সর্বশেষ

সভাপতি- খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক- কেফায়েতুল্লাহ কায়সার। জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগের নতুন কমিটি

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হলেন চট্টগ্রামের সাংবাদিক খায়রুল ইসলাম, ও যুগ্ম মহাসচিব কেফায়েতুল্লাহ কায়সার

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন লেখক ও সংগঠক শামছুল আরেফিন শাকিল

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন নির্মাতা ও অভিনেতা মোশারফ ভূঁইয়া পলাশ

আইএফআইসি ব্যাংক শিবের হাট উপশাখা উদ্বোধন

জাপান বুঝিয়ে দিলো ফুটবল শুধু পশ্চিমের নয়

বাকবিশিস'র ১০ জাতীয় সম্মেলন সম্পন্ন : ড. নুর মোহাম্মদ তালুকদার সভাপতি, অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর সাধারণ সম্পাদক নির্বাচিত

অধ্যক্ষ শিমুল বড়ুয়া বাকবিশিস'র কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত


জন্মাষ্টমী উপলক্ষে সন্দ্বীপের রাজ পথে র‌্যালি বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের





শেয়ার



পুষ্পেন্দু মজুমদার,

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলা আর্বিভাব তিথী জন্মাষ্টমী উপলক্ষে  সন্দ্বীপের রাজ পথে যখন কোন ‌র‌্যালি হচ্ছে না ঘোষনা শুনলেন,তখন সনাতনীদের হৃদয়ে থাকা মানবিক সংগঠন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও ছাত্র মহাজোটের সারথীরা  সন্দ্বীপের রাজপথে র‌্যালী করে চমকে দিলেন।। যার নেতৃত্বে  ছিলেন সন্দ্বীপ উপজেলা কমিটির সভাপতি নারায়ণ চন্দ্র দাশ  ও সাধারন সম্পাদক পুষ্পেন্দু মজুমদার সহ উপজেলা কমিটির নেতৃবৃন্দ।।

সকাল ১১ টায় এনাম নাহার চত্বর  থেকে র‌্যালি শুরু করেন,শেষ করেন বীরেশ্বরি কালী মন্দির প্রাঙ্গনে গিয়ে।এই সময় সবাই মুহ মুহ ধ্বনিতে রাজ পথে কৃষ্ণ শ্লোগানে মত্ত ছিলেন।
এই সময় উপস্হিত ছিলেন উপজেলা কমিটির প্রধান সম্বনয়ক-লিমন চন্দ্র দাস,নির্বাহি সভাপতি সজীব চন্দ্র ঘোষ,সাংগঠনিক সম্পাদক-দুলর্ভ সাহা,সহ-সাংগঠনিক সম্পাদক সাজু মজুমদার, অর্থ সম্পাদক মিথুন মালাকার, ছাত্র মহাজোটর সভাপতি নিষান বনিক,সাধারন সস্পাদক-জয়ন্ত সূত্রধর,নির্বাহি সভাপতি- প্রান্ত মজুমদার,সাংগঠনিক সম্পাদক শান্ত রায়, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক-কৃষান সূত্রধর,মিথুন আর্চার্য,অর্পন রায় বিনয়,দূর্জয় মজুমদার,হৃদয় পাল সহ শত শত সারথিরা,এই সময বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সন্দ্বীপ শাখার সাধারন সম্পাদক পুষ্পেন্দু মজুমদার বলেন এটি আমাদের জাতীয় প্রোগ্রাম,জাতীয় প্রোগ্রামে সন্দ্বীপের রাজপথে সব সময় ‌‌র‌্যালি হয়ে এসেছে সব সময়।এবার শুনতে পায় র‌্যালি হবে না।এটা শুনে নিজকে ধরে রাখতে পারলাম না।যেই দিন থেকে শুনেছি রাজপথে র‌্যালি হবে না,সেদিন থেকে সিদ্বান্ত নিয়েছি কেউ না করলে ও রাজপথে র‌্যালি করবে জাতীয় হিন্দু মহাজোট, আপনাদের সবার আর্শিবাদে সেটা আমরা করেছি।পরিশেষে সবাইকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানান।

এই সময জন্মাষ্টমী তে আসা লোকজনের মুখে মুখে জাতীয় হিন্দু মহাজোট কথা,সবার একটি কথা যেই খানে কোন সংগঠন রাজপথে র‌্যালি করার সাহস করে নি,সেই খানে জাতীয় হিন্দু মহাজোট র‌্যালি করে দেখিয়ে দিয়েছে।ধর্ম যার যার রাষ্ট্র সবার।।

সন্দ্বীপ


শেয়ার