আজকের সর্বশেষ

গাজি মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদের আয়োজনে প্রথমবারের মতো মেধাবৃত্তি পরীক্ষা-২০২৩ সম্পন্ন

চট্টগ্রামে দৈনিক ভোরের দর্পণের ২২ বছর পূর্তি অনুষ্ঠান

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক পেলেন রিয়াদুল মামুন সোহাগ

দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২৩ বছর পূর্তিতে জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগীয় কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা

শত বয়সী মাওলানা রফিক উল্লাহ'র ইন্তেকাল

বার্ষিক শুকরানা মাহফিল, পুরস্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

বেসরকারি পর্যায়ে করোনা রোগীদের চিকিৎসা সেবায় অসামান্য অবদানের জন্য সমাজসেবা অধিদপ্তর কতৃক চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালকে সম্মাননা স্মারক প্রদান......

রোটারী ক্লাব অব চিটাগাং সাগরিকার বার্ষিক সভা সম্পন্ন


প্রধানমন্ত্রীর জনসভা সফল ও নির্বিঘ্ন হয়েছে





শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রামে আগমন ও জনসভা উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক বহুমুখী পদক্ষেপ গ্রহন ও সফল বাস্তবায়ন করায় মেয়র মো. রেজাউল করিম চৌধুরীকে ধন্যবাদ জ্ঞাপন করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

 

গত সোমবার ১০ ডিসেম্বর রাতে মেয়রের বহদ্দারহাটস্থ নিজ বাসভবনে মেয়রকে ধন্যবাদ ও ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ, সহ সভাপতি এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুছ ছালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও গবেষনা সম্পাদক চন্দন ধর, বন পরিবশে সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শ্রম সম্পাদক আবদুল আহাদ, নগর শ্রমিকলীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খান প্রমূখ।

 

সভায় নেতৃবৃন্দ বলেন, নেত্রীর আগমনকে স্বাগত জানাতে সিটি কর্পোরেশন দ্রুত রাস্তাঘাট মেরামত ও মসৃণ করে দিয়েছে, সমাবেশস্থল ও আশপাশের কয়েক কিলোমিটার এলাকাকে উপর্যুপরি পরিস্কার ও পরিচ্ছন্ন রাখা, নালা নর্দমাকে পরিস্কার, দুর্গন্ধমুক্ত ও মশকমুক্তকরণ, সড়ক বাতি মেরামত ও অতিরিক্ত ফ্লাট লাইটের ব্যবস্থা করা, সমাবেশস্থল সহ আশপাশের বিস্তৃত এলাকাকে সিসি ক্যামেরার মাধ্যমে নিরাপত্তা জোরদার করণ, জনসভায় আগতদের জন্য পর্যাপ্ত হারে অস্থায়ী টয়লেট স্থাপন, পলোগ্রাউন্ডের ভিতরে বাইরে পানির ভাউজার ও ভ্যানের মাধ্যমে পর্যাপ্ত খাবার পানি সরবরাহ, চিকিৎসা সহায়তা বুথ স্থাপন, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করতে জনসভাস্থলে জেনারেটর স্থাপন, বিভিন্ন গুরত্বপূর্ণ মোড়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড, অস্থায়ী বিল বোর্ড স্থাপন, এলইডি স্ক্রিনে উন্নয়ন প্রতিবেদন প্রচার, সড়কের ডিভাইডার ও ভাষ্কর্য রং করা, ফুটপাথ ও মিডিয়ানের ফুলের গাছ লাগিয়ে সৌন্দর্য বর্ধন করেছে। সিটি কর্পোরেশনের এ আন্তরিকতাপূর্ণ উদ্যোগ জনসভাকে নির্বিঘ্ন, সৌন্দর্যমন্ডিত ও সফল করতে অনবদ্য ভূমিকা রেখেছে।

 

 

 

 

রাজনীতি


শেয়ার