আজকের সর্বশেষ

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হলেন চট্টগ্রামের সাংবাদিক খায়রুল ইসলাম, ও যুগ্ম মহাসচিব কেফায়েতুল্লাহ কায়সার

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন লেখক ও সংগঠক শামছুল আরেফিন শাকিল

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন নির্মাতা ও অভিনেতা মোশারফ ভূঁইয়া পলাশ

আইএফআইসি ব্যাংক শিবের হাট উপশাখা উদ্বোধন

জাপান বুঝিয়ে দিলো ফুটবল শুধু পশ্চিমের নয়

বাকবিশিস'র ১০ জাতীয় সম্মেলন সম্পন্ন : ড. নুর মোহাম্মদ তালুকদার সভাপতি, অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর সাধারণ সম্পাদক নির্বাচিত

অধ্যক্ষ শিমুল বড়ুয়া বাকবিশিস'র কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত

শিক্ষা উপকরণের মূল্য বৃদ্ধিতে বাকবিশিস'র প্রতিবাদ


আঁখির ‘পিয়া গিয়েছে দুবাই’





শেয়ার

প্রিয় মানুষ যখন দূরে থাকে তখন মনে হয় সব কিছু থেকেও যেন কিছুই নাই। প্রিয় মানুষটির অভাব তাকে সব সময় তাড়া করে বেড়ায়। সারাক্ষণ ভিডিও কলে কথা বললেও চোখ ভিজে যায় জলে। তখন পৃথিবীর সব কিছু তাকে দিয়ে দিলেও, তার প্রিয় মানুষটির তুলনায় সব কিছু তুচ্ছ মনে হয়। প্রতিটিক্ষণ সে অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে তার প্রিয় মানুষটি কবে তার কাছে আসবে। 
দূরে থাকা প্রিয় মানুষকে নিয়ে এরকম এক ভিন্ন অনুভূতির গান করলেন সুকণ্ঠী গায়িকা আঁখি আলমগীর। গানের শিরোনাম ‘পিয়া গিয়েছে দুবাই’। গানটির কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ সেন। সম্প্রতি ভারতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

এবারের ঈদুল আজহায় গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটির ভিডিওতে নাচে-গানে আঁখি মাতোয়ারা হয়েছেন একঝাঁক তরুণীর সঙ্গে।  এ শিল্পী বলেন, যারা নাচতে পছন্দ করে, এনজয় করতে পছন্দ করে তাদের খুবই ভালো লাগবে গানটি। যাদের ভালোবাসার মানুষ দূরে থাকে তারা গানটি অনুভব করতে পারবে। গানটিকে আমরা কিছুটা ফান অ্যান্ড ড্যান্স এর মিশেলে উপস্থাপন করছি। আশা করছি শ্রোতা-দর্শকদেরও গানটি ভালো লাগবে। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্র জানায়, ঈদে গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।

 

বিনোদন


শেয়ার