আজকের সর্বশেষ

গাজি মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদের আয়োজনে প্রথমবারের মতো মেধাবৃত্তি পরীক্ষা-২০২৩ সম্পন্ন

চট্টগ্রামে দৈনিক ভোরের দর্পণের ২২ বছর পূর্তি অনুষ্ঠান

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক পেলেন রিয়াদুল মামুন সোহাগ

দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২৩ বছর পূর্তিতে জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগীয় কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা

শত বয়সী মাওলানা রফিক উল্লাহ'র ইন্তেকাল

বার্ষিক শুকরানা মাহফিল, পুরস্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

বেসরকারি পর্যায়ে করোনা রোগীদের চিকিৎসা সেবায় অসামান্য অবদানের জন্য সমাজসেবা অধিদপ্তর কতৃক চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালকে সম্মাননা স্মারক প্রদান......

রোটারী ক্লাব অব চিটাগাং সাগরিকার বার্ষিক সভা সম্পন্ন


মাহির মুগ্ধ সময়





শেয়ার

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তিনি বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে তার সামাজিক মাধ্যম ফেসবুকে লাইভে আসেন। তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন নানা অভিজ্ঞতা। এবার মাহি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় বাউল গানের আসর থেকে লাইভে এলেন। তিনি স্বামী রাকিব সরকারের সঙ্গে সেখানে বাউল গান শুনতে যান। একসঙ্গে মুগ্ধতার সময় কাটান তারা সেখানে। সেখান থেকেই মাহিয়া মাহি ফেসবুক লাইভে বলেন, আমার খুব শখ ছিল বাউল গান শোনার। তাই আমি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় এক গ্রামে ওরশে এসেছি বাউল গান শুনতে।

 

আমার কাছে খুব ভালো লাগছে। আর খুব সুন্দরভাবে গানগুলো গাইছেন বাউলরা। মুগ্ধ হয়েছি। গান শুনতে শুনতে ফেসবুক লাইভে স্বামী রাকিব সরকারের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় মাহিকে। ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন তারা দু’জনে। এদিকে সম্প্রতি তিনি ‘মাহিয়া মাহি’ নামের সঙ্গে যোগ করেছেন স্বামীর সরকার পদবি। এখন থেকে তিনি ‘মাহিয়া সরকার মাহি’ নামে পরিচিত। কারণ স্বামীর পদবীটা নিয়েছেন তিনি। জুড়ে দিয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে। ফেসবুক প্রোফাইলে এ পরিবর্তন এনেছেন মাহি। নাম পাল্টানোর সঙ্গে সঙ্গে স্বামীর সঙ্গে তোলা ৩টি ছবিও পোস্ট করেছিলেন নায়িকা। ক্যাপশনে লিখেছিলেন, আলহামদুলিল্লাহ্‌, আলহামদুলিল্লাহ্‌, আলহামদুলিল্লাহ্‌।

বিনোদন


শেয়ার