বিয়ে চলাকালীনই ঘন ঘন আলিঙ্গন বর-কনের, চার হাত এক হল রাহুল-দিশার





শেয়ার

মুম্বইয়ের এক বেসরকারি হোটেলে বিয়ে হল গায়ক ও অভিনেত্রীর। শুক্রবার সকাল থেকে মুম্বইয়ের টেলিপাড়া ও গানের জগতে সাড়া পড়ে গিয়েছে। নেটমাধ্যমে বর-কনের ছবি ও ভিডিয়ো ছেয়ে গিয়েছে।

 

সোনালি রঙের জারদৌসির শেরওয়ানি পরেছিলেন রাহুল বৈদ্য। লাল লেহেঙ্গায় উজ্জ্বল দিশা পরমার।

১০ দিন আগে বিয়ের ঘোষণা করার সময়ই তারকা যুগল (দিশুল) জানিয়েছিলেন, বৈদিক মতে বিয়ে করবেন তাঁরা।

 

 

বিয়ে শুরুর আগের কিছু মজার ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। কোথাও ‘আমার কনে কোথায়?’ বলে চিৎকার করতে দেখা গিয়েছে রাহুলকে, কোথাও নাচতে নাচতে বরের প্রবেশ, কোথাও আবার কনের শান্ত আবির্ভাব, কোথাও আবার বন্ধুবান্ধবদের উত্তেজনা, কোথাও বা দূর থেকে বর-কনের চুম্বনের অঙ্গভঙ্গি— সব মিলিয়ে জমজমাটি উৎসবেই বিয়ে সারলেন তাঁরা।

 

নিজের বিয়েতে গণেশ মন্ত্র গাইলেন রাহুল। তাঁর গানে মুগ্ধ অতিথিরা। এমনকি পাশে দাঁড়িয়ে দিশাও এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তাঁর প্রিয় মানুষের দিকে।

 

 

রাহুল ও দিশার একটি ভিডিয়ো নেটমাধ্যমে সব থেকে বেশি ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক হাঁটুতে ভর দিয়ে বসে দিশাকে আংটি পরালেন গায়ক। শুধু তাই নয়, আংটি পরানোর পরেই জয়লাভের মতো উত্তেজনায় এক হাত মুঠো করে আকাশের দিকে ছুড়লেন রাহুল। তার পরেই দেখা যাচ্ছে, প্রিয়তমাকে জড়িয়ে ধরতে ব্যস্ত তিনি। মালাবদলেও কনেপক্ষ ও বরপক্ষ রসিকতার কোনও খামতি রাখেনি। দু’জনকে কোলে তুলে মালা পরানোর রীতি আরও কষ্টকর করে তুললে কী হবে, ঠিক একে অপরের গলায় মালা পরিয়েছেন রাহুল-দিশা।

 

 

সিঁদুরদান, সাত পাকে ঘোরা, বড়দের আশীর্বাদ নেওয়া, ‘দিশুল’-এর বিয়ের প্রতিটি মুহূর্ত উঠে এসেছে নেটাগরিকদের সামনে। আর সবেতেই বর-কনের মুখে হাসি ছাড়া আর একটি ব্যাপার লক্ষ করা গেছে। দু’জনেই সুযোগ পেলে একে অপরকে জড়িয়ে ধরছেন। যেন আর তর সইছে না তাঁদের!

টেলি-অভিনেতা আলি গনি এবং দিব্যাঙ্কা ত্রিপাঠী বর-কনেকে শুভেচ্ছা জানিয়েছেন নেটমাধ্যমে।

  • Anandabazar

বিনোদন


শেয়ার