আজকের সর্বশেষ


পথকুকুরদের খাওয়ালেন রিয়া চক্রবর্তী, ধেয়ে এল ট্রোল-কটাক্ষ





শেয়ার

আলোকবৃত্ত থেকে দূরে তিনি। বলিউডের ঝাঁ চকচকে পার্টিতে দেখা মেলে না তাঁর। বন্ধুরসংখ্যাও এখন কম। কখনও কবিগুরুর ‘সঞ্চয়িতা’, কখনও আবার অপরকে সাহায্যের মধ্যে আনন্দ খুঁজে নিয়েছেন রিয়া চক্রবর্তী। সেই তালিকায় এ বার নতুন সংযোজন। নতুন বন্ধু পেয়েছেনরিয়া। ইনস্টাগ্রামে ভিডিয়োর মাধ্যমে তাদের সঙ্গে আলাপ করিয়ে দিলেন অভিনেত্রী।

এলাকার সারমেয়রা রিয়ার নতুন বন্ধু।খাবার নিয়ে গিয়ে তাদের নিজের হাতে খাইয়ে দিয়েছেন রিয়া। কাটিয়েছেন বেশ কিছুটা সময়। রিয়ারনতুন বন্ধুদের দেখে উচ্ছ্বসিত নেটাগরিকরা। পথকুকুরদের পাশে থাকার জন্য সাধুবাদ জানিয়েছেনতাঁকে। পাশাপাশি এসেছে নেতিবাচক মন্তব্য।

https://www.instagram.com/reel/CQ3KJIXJzzh/?utm_source=ig_embed&ig_rid=3fb3be6b-915d-480a-aceb-ba4adda6315c

অনেকে মনে করছে সুশান্ত বিতর্কের পর নিজের ভাবমূর্তি ঠিক রাখতে এ ধরনের কাজ করছেন রিয়া। কুকুরদের খাওয়ানোর সময় রিপড জিনস পরানিয়েও কটাক্ষ ধেয়ে আসে। একজন লিখেছেন, ‘একটু পয়সা বাঁচিয়ে নিজের জন্য একটা ভাল জিনসকিনুন।’ আরেকজনের ব্যঙ্গ, ‘কুকুরদের খাওয়ালেন আর ওরা আপনার প্যান্ট ছিঁড়ে দিল।’

গত বছর ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকে কটূক্তি-ট্রোলিং রিয়ার নিত্যসঙ্গী। এ সব নিয়ে আর ভাবিত নন রিয়া। ঘুরে দাঁড়াতে চাইছেন তিনি। ফিরতে চাইছেন জীবনের মূল স্রোতে। শোনা গিয়েছিল, ‘বিগ বস’-এর ১৫তম সিজনে সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডের সঙ্গে দেখা যাবেতাঁকে। অঙ্কিতা এই গুঞ্জন উড়িয়ে দিলেও রিয়া কোনও মন্তব্য করেননি।

 

  • Anandabzar

বিনোদন


শেয়ার