বিতর্কের মাঝেই ফের ছোট পর্দায় চলে আসতে হল যশকে? কানাঘুষো টলিপাড়ায়





শেয়ার

নেটমাধ্যমে আলোচনা ও বিতর্কের কেন্দ্রবিন্দু সেই যশ দাশগুপ্ত আবার ফিরছেন ছোট পর্দায়। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক থেকেই জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিলেন তিনি। কিন্তু বড় পর্দার নায়ক হওয়ার পর আবারও ছোট পর্দায় কেন তিনি? না ধারাবাহিক নয়, শোনা যাচ্ছে, এ বারে কোনও একটি চ্যানেলে গানের অনুষ্ঠানে মুখ্য ভূমিকায় থাকবেন যশ।

তবে শুধু ছোট পর্দায় প্রত্যাবর্তনই নয়, একটি বড় প্রযোজনা সংস্থার সঙ্গে তিনটি ছবির চুক্তিও সাক্ষর করেছেন যশ। বোঝা যাচ্ছে, রাজনীতি এবং ব্যক্তিগত বিতর্কের বাইরে এসে কাজে ফিরতে চলেছেন টলিপাড়ার প্রথম সারির এই নায়ক। ইনস্টাগ্রাম থেকে ফের পর্দার নায়ক হয়ে ওঠার পথে পা বাড়িয়েছেন তিনি।

যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান

 

বেশ কয়েক মাস ধরে খবরের শিরোনামে যশ দাশগুপ্ত। নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন, বিজেপি-তে যোগদান, নুসরতের সম্ভাব্য সন্তানের বাবা হওয়ার গুজব— গত নভেম্বর মাস থেকে একের পর এক ঘটনা যশের জীবনকে চলচ্চিত্রের মতোই বর্ণময় করে তুলেছে। সম্প্রতি তাঁর পরিবারও তাঁর প্রতি বিরূপ হয়েছে বলে জল্পনা নেটমাধ্যমে। তার কারণ, বুধবার তিনি দুটি পোস্টে পরিবারের সঙ্গে সম্পর্ক নিয়ে হতাশা প্রকাশ করেছিলেন।

 

যশের ইনস্টাগ্রাম স্টোরি

যশের ইনস্টাগ্রাম স্টোরি

 

যশ লিখেছিলেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু যাঁরা নিজেদের সৎ বলে দেখান, ততটাও সৎ তাঁরা নন।’ ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা লিখেছিলেন, ‘পরিবার বলতেই আমরা বুঝি, নিরাপদ জায়গা৷ মাঝে মাঝে সেই নিরাপদ জায়গাই সব থেকে বেশি আঘাত করে মনে।’

  • Anandabazar

বিনোদন


শেয়ার