করোনা নিয়ে নাটক নির্মাণ করলেন তপু খান





শেয়ার

বিনোদন খবর: পরিবারের কর্তা তন্ময় মন্ডল। প্রচন্ড লোভী ও ক্ষমতাবান। স্ত্রীর আগের ঘরের ছোটবোনের করোনা হয়েছে এই আতঙ্ক প্রচার করে পুরো পরিবারকে অশান্তিতে রাখে। এমন কি, এক অসৎ হাসপাতালের মালিকের কাছ থেকে করোনার ভুয়া পজেটিভ সনদ এনে প্রচার করতে থাকে স্ত্রীর ছোটো বোনের করোনা হয়েছে। হঠাৎ স্ত্রীর ছোটবোনের দরজা বন্ধ ভেতর থেকে। দরজা ভেঙ্গে সবাই হতবাক। ছোটবোন তনু’র মৃত্যু হয়েছে। এটা স্বাভাবিক মৃত্যু নাকি আত্মহত্যা? তন্ময় মন্ডলও হতবাক! করোনার মিথ্যা সনদ প্রচার করছে সম্পত্বির লোভে। কিন্তু তনু সত্যি যে মরে যাবে এটা সে ভাবতেই পারে নি। পাপিয়া চৌধুরী পুলিশ কেস করে। পুলিশের তদন্তে বেড়িয়ে আসে তনুকে হত্যা করা হয়েছে। তনুর রুমের দরজা তো ভেতর থেকে বন্ধ ছিলো। তাহলে কে হত্যা করলো? রহস্য ঘোলাটে হতে থাকে। পুলিশের অনেক পরিশ্রমী ও রহস্য উদ্ধারের পর বেরিয়ে এলো করোনা নিয়ে অপ্রচারও হত্যার রহস্য। তনুকে কে হত্যা করলো? পাপিয়া নাকি তন্ময় মন্ডল? নাকি বাড়ির দারোয়ান? নাকি তনুর বয়ফ্রেন্ড  সত্যটা জানতে হলে দেখতে হবে সময়ের গল্প নাটক ‘আত্মত্যাগ’।

আত্মত্যাগ নাটকে অভিনয় করেছেন,ইফতেখার দিনার ও স্বাগতা সহ অনেকে। তপু খানের গবেষণা, সার্বিক তত্বাবধানে পরিচালনায়, এবং আনিসুর রহমান রাজিব করেছেন পর্ব পরিচালনা। রচনা করেছেন, কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল। চিত্রগ্রাহক ছিলেন, মহি শান্ত ও নাসির খান।

প্রযোজনা করেছেন নীলাঞ্জনা প্রযোজনা প্রতিষ্ঠান ও টীম বিগ ব্যাগ। আত্মত্যাগটি প্রচার হবে আজ ২৭ সেটেম্বর আরটিভি টিভি চ্যানেলে রাত ৮টায়

বিনোদন


শেয়ার