আজকের সর্বশেষ

গাজি মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদের আয়োজনে প্রথমবারের মতো মেধাবৃত্তি পরীক্ষা-২০২৩ সম্পন্ন

চট্টগ্রামে দৈনিক ভোরের দর্পণের ২২ বছর পূর্তি অনুষ্ঠান

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক পেলেন রিয়াদুল মামুন সোহাগ

দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২৩ বছর পূর্তিতে জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগীয় কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা

শত বয়সী মাওলানা রফিক উল্লাহ'র ইন্তেকাল

বার্ষিক শুকরানা মাহফিল, পুরস্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

বেসরকারি পর্যায়ে করোনা রোগীদের চিকিৎসা সেবায় অসামান্য অবদানের জন্য সমাজসেবা অধিদপ্তর কতৃক চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালকে সম্মাননা স্মারক প্রদান......

রোটারী ক্লাব অব চিটাগাং সাগরিকার বার্ষিক সভা সম্পন্ন


আশুলিয়ায় ৭ বছর লুকিয়ে থাকা খুনের প্রধান আসামি গ্রেফতার





শেয়ার

গাজীপুরে চাঞ্চল্যকর সাইদুল বাবুর্চি খুনের মামলার প্রধান আসামি নান্নুকে প্রায় ৭ বছর পলাতক থাকার পর গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর সদস্যরা। তাকে ঢাকার আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। সোমবার র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন। 

র‌্যাব-৪ এর ওই কর্মকর্তা জানান, গত ২০১৫ সালের ১৮ ডিসেম্বর সকালে গাজীপুর জেলার সাবেক জয়দেবপুর থানাধীন (বর্তমানে কোনাবাড়ি থানা) দেওয়ানবাড়ীর ছায়াতল মার্কেটের পাশের ধানের জমি থেকে গলাকাটা অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে নিহতের স্বজনরা লাশটি কোনাবাড়ি এলাকার সাইদুল ইসলামের (৩৮) লাশ হিসেবে শনাক্ত করেন। 

রাকিব মাহমুদ বলেন, লাশ উদ্ধারের আগেরদিন নান্নুর সঙ্গে মোটর সাইকেলে চড়ে বাইরে যাওয়ার পর হতে নিখোঁজ হন সাইদুল। ঘটনার পর থেকে নিহতের সহকর্মী নান্নু শেখ ওরফে নূরনবী (৩৭) পলাতক ছিলেন। ওই মামলার প্রধান আসামি নান্নুকে ৭ বছর পলাতক থাকার পর শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নান্নু শেখ ওরফে নূরনবীর (৩৭) বাড়ি মাগুরা জেলায়। সে নিজের নাম ও ঠিকানা গোপন করে বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে থেকেছে। তার বিরুদ্ধে একাধিক খুন, ডাকাতি ও জমি দখলের অভিযোগ রয়েছে।

 

তিনি আরও জানান, গাজীপুরের কোনাবাড়ি এলাকার একই কারখানায় চাকরি করতেন সাইদুল ও নান্নু। সেই সুবাদে সাইদুলকে ফুসলিয়ে তার কাছে থাকা দেড় লাখ টাকা ধার নেন নান্নু। পরবর্তীতে পাওনা টাকা ফেরত চাইলে সাইদুলকে নানাভাবে ঘুরাতে থাকে নান্নু। এক পর্যায়ে পাওনা টাকা ফেরত দেয়ার কথা বলে ২০১৫ সালের ১৭ ডিসেম্বর রাত ৮টার দিকে সাইদুলকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় নান্নু। রাতে টাকা পরিশোধ না করে সাইদুলকে গলা কেটে খুন করে নান্নু ও তার সহযোগীরা। নিহতের লাশ দেওয়ানবাড়ীর ছায়াতল মার্কেটের পাশের ধানের জমিতে ফেলে রেখে তারা পালিয়ে যায় বলে জানিয়েছে গ্রেফতারকৃত নান্নু।

 

জাতীয়


শেয়ার