স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন





শেয়ার

কে এম রাজীবঃ  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চট্টগ্রামে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

আজ মঙ্গলবার ২ মার্চ সকাল ৯টায় নগরীর ডিসি হিল প্রাঙ্গণে উদ্বোধনের মধ্যে দিয়ে দিনব্যাপী এই ক্যাম্প কার্যক্রম শুরু হয়। এসময় ক্যাম্পে চিকিৎসকরা বিনামূল্যে বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান করেন এবং রোগীদের বিনামূল্যে ওষুধ দেওয়া হয়।

 

এসময় আয়োজকরা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশের প্রত্যন্ত এলাকার গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষের কাছে মানসম্মত চিকিৎসা পৌঁছে দেওয়া। তার স্বপ্ন পূরণে এই ক্যাম্পের আয়োজন। আমরা এ ধরণের কর্মকান্ড সারা বছর মানুষের পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে খেটে খাওয়া মানুষের পাশে থাকতে হবে। এ কার্যক্রম পুরো মাসব্যাপী অব্যাহত থাকবে এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এই ধরনের আয়োজন করতে পেরে আনন্দিত ও গর্বিত বলে মনে করেন আয়োজকরা। 

 

সংগঠনের মহাসচিব লায়ন ডা: আর.কে রুবেলের সভাপতিত্বে ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক আশেক বিন সাফা, প্রধান অতিথি ছিলেন বিজয়' ৭১ এর সভাপতি নাট্যজন সজল কান্তি চৌধুরী, মূখ্য আলোচক কবি ও সাংবাদিক শুকলাল দাশ। যুগ্ম সচিব ডা. মাহমুদুল হাসান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ভানু রঞ্জন চক্রবর্তী, মুক্তিযোদ্ধা রাখাল চন্দ্র ঘোষ, মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, শেলী  বড়ুয়া, লায়ন ডা. মুজিবুল হক চৌধুরী, উত্তম আচার্য্য, খোকন মজুমদার রাজীব, ডা: অপূর্ব ধর, ডা: এস কে পাল সুজন, ডা: রুনু রায়, ডা: এস.এম কামরুজ্জামান, ডা: শান্তা পাল, ডা: পুষ্পিতা দাশ, রতন দত্ত সহ নেতৃবৃন্দ।

চট্টগ্রাম


শেয়ার