আজকের সর্বশেষ

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হলেন চট্টগ্রামের সাংবাদিক খায়রুল ইসলাম, ও যুগ্ম মহাসচিব কেফায়েতুল্লাহ কায়সার

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন লেখক ও সংগঠক শামছুল আরেফিন শাকিল

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন নির্মাতা ও অভিনেতা মোশারফ ভূঁইয়া পলাশ

আইএফআইসি ব্যাংক শিবের হাট উপশাখা উদ্বোধন

জাপান বুঝিয়ে দিলো ফুটবল শুধু পশ্চিমের নয়

বাকবিশিস'র ১০ জাতীয় সম্মেলন সম্পন্ন : ড. নুর মোহাম্মদ তালুকদার সভাপতি, অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর সাধারণ সম্পাদক নির্বাচিত

অধ্যক্ষ শিমুল বড়ুয়া বাকবিশিস'র কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত

শিক্ষা উপকরণের মূল্য বৃদ্ধিতে বাকবিশিস'র প্রতিবাদ


চট্টগ্রামে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী সাধারণ ৬১ জন, সংরক্ষিত ২৬ জন





শেয়ার

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীসহ ৩ জনের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সর্বশেষ তথ্যমতে সাধারণ সদস্য পদে মোট ৮৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে সাধারণ সদস্য পদে (পুরুষ) ৬১ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৬ জনের মনোনয়নপত্র দাখিল করেছেন। 

বৃহস্পতিবার রির্টানিং কর্মকর্তা ও চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মুমিনুর রহমান মনোনয়নপত্র জমা নেন।

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী কৃষকলীগ নেতা ফয়েজুর রহমান ও গণফোরাম নেতা নারায়ন রক্ষিত।

 

জানা গেছে, গত ২৩ আগস্ট জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী ১৫ সেপ্টেম্বরের মধ্যে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বাছাই হবে ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর এবং ২২ থেকে ২৪ সেপ্টেম্বরের মধ্যে আপিল নিষ্পত্তি করা হবে। ২৫ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে এবং ভোটগ্রহণ হবে ১৭ অক্টোবর।

 

চট্টগ্রাম


শেয়ার



আরও পড়ুন