কাউন্সিলর এম আশরাফুল আলম মানবতার কল্যাণে কাজ করছে -এডভোকেট ধৃতিমান আইচ





শেয়ার

চট্টগ্রাম ব্যুরোঃ চসিক ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম কর্তৃক ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ যুব কল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ বলেন, কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম মানবতার কল্যাণে কাজ করছে। ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন এমএসকে ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী, সংগঠক মোহাম্মদ সাইফুদ্দিন, ব্যাংকার মুহিতুল ইসলাম সিদ্দিকী আদিল, মোহাম্মদ সৈয়দ প্রমুখ। 

 

অনুষ্ঠানে এমএসকে ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী বলেন, মানবসেবায় অনন্য অবদান রাখছেন কাউন্সিলর এম আশরাফুল আলম। সেই সাথে তিনি দেশের সকল বিত্তবানদের মধ্যবিত্ত ও কর্মহীন অসহায়দের মাঝে ইফতার ও সেহেরীসহ আর্থিক সহায়তা প্রদানে এগিয়ে আসার আহ্বান জানান। 

 

তিনি আরও বলেন আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাস রমজান, রমজান মাস আল্লাহর রহমত ও অনুগ্রহধারায় সিক্ত হবার সুযোগ এনে দেয়। রমজানে মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। কারো একার পক্ষে বিশাল দরিদ্র জনগোষ্ঠির কল্যাণ করা সম্ভব নয়।

চট্টগ্রাম


শেয়ার