নগরীতে সিএনজির অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ,৫টি গ্রাম সিএনজি আটক





শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ দুর্ঘটনা প্রতিরোধ ও জনসাধারণের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করতে চট্টগ্রাম নগরীর কাপ্তাই রাস্তার মাথা সংলগ্ন রেল লাইনের আশপাশের গড়ে উঠা সিএনজি অটো রিক্সার অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করেছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগ। 

 

একইসাথে রুট পারমিটের শর্ত ভঙ্গ করে শহরে প্রবেশের অপরাধে ৫টি গ্রাম সিএনজি অটোরিক্সা ও ২ টি ব্যাটারী চালিত রিক্সা অটক করা হয়েছে। 

 

৩০ ডিসেম্বর (বৃহস্পতিবার) বেলা ১২টায় ট্রাফিক-উত্তর বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ মমতাজ উদ্দিন অভিযানে নেতৃত্ব দেন। টিআই (প্রশাসন-উত্তর) মোঃ সেলিমুর রহমানসহ স্থানীয় টিআই, কর্মরত সার্জেন্ট  ও ট্রাফিক পুলিশ কনস্টেবলগণ উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেন।

 

সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ মমতাজ উদ্দিন জানান, পুলিশের চোখ ফাঁকি দিয়ে রাউজান, রাঙ্গুনিয়া ও বোয়ালখালী থেকে কিছু কিছু গ্রাম সিএনজি অটোরিক্সা ও ব্যাটারী রিক্সা শহরে প্রবেশ করে কাপ্তাই রাস্তার মাথা ও আশপাশে অবৈধভাবে স্ট্যান্ড গড়ে দাঁড়িয়ে থাকে। ফলে সেখানকার রেললাইনসহ সড়কে যানজট লেগে থাকে। এখানে প্রতিনিয়ত দুর্ঘটনার আশংকাও বিদ্যমান। এ বিষয়টি বিবেচনায় এনে সিএনজি অটোরিক্সার অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ  করা হয়েছে।

 

 

 

 

 

 

চট্টগ্রাম


শেয়ার



আরও পড়ুন