আজকের সর্বশেষ

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হলেন চট্টগ্রামের সাংবাদিক খায়রুল ইসলাম, ও যুগ্ম মহাসচিব কেফায়েতুল্লাহ কায়সার

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন লেখক ও সংগঠক শামছুল আরেফিন শাকিল

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন নির্মাতা ও অভিনেতা মোশারফ ভূঁইয়া পলাশ

আইএফআইসি ব্যাংক শিবের হাট উপশাখা উদ্বোধন

জাপান বুঝিয়ে দিলো ফুটবল শুধু পশ্চিমের নয়

বাকবিশিস'র ১০ জাতীয় সম্মেলন সম্পন্ন : ড. নুর মোহাম্মদ তালুকদার সভাপতি, অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর সাধারণ সম্পাদক নির্বাচিত

অধ্যক্ষ শিমুল বড়ুয়া বাকবিশিস'র কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত

শিক্ষা উপকরণের মূল্য বৃদ্ধিতে বাকবিশিস'র প্রতিবাদ


দরিদ্র জনগোষ্ঠীকে স্বাস্থ্যসেবা প্রদান মহান স্রষ্টার সন্তুষ্টি অর্জনের অগ্রগণ্য পন্থা





শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ ইমেজ প্রধান কার্যালয়ে ২৭ ডিসেম্বর (সোমবার) ইমেজের সভাপতি হাসপাতাল ব্যবস্থাপক ও সমাজসেবক এম. মমতাজুল হক এর সভাপতিত্বে চলতি বছরের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার প্রতিষ্ঠাতা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। অর্থ ও প্রশাসনিক ব্যবস্থাপক মো: কুতুব উদ্দিনের সঞ্চালনায় উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি ও প্রাক্তন ওয়ার্ড কমিশনার এইচ.এম. সোহেল। স্বাস্থ্যসেবার উপর বিস্তারিত বক্তব্য রাখেন মনিটরিং অফিসার ওয়াহিদুর রহমান। 

 

ক্লিনিক ম্যানেজারের পক্ষ থেকে চলমান স্বাস্থ্যসেবা ও আনুষাঙ্গিক বিষয়ে বক্তব্য রাখেন মহসিনুল ইসলাম। অনুষ্ঠানে মেডিকেল অফিসার ডা: হৈমন্তী চৌধুরী, একাউন্টস অফিসার মো: নাজিম উদ্দিন, ক্লিনিক ম্যানেজার মো: নিজাম উদ্দিন, রণজিৎ কুমার শিল, এ.টি.এম. খাইরুল বশরসহ বিপুল সংখ্যক সাধারণ সদস্যের উপস্থিতি ও সমর্থনে  এম. মমতাজুল হককে সভাপতি ও মিসেস সেলিনা আখতারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৯ সদস্যের নতুন কার্যকরি পরিষদ গঠিত হয়। সভায় প্রধান অতিথি দরিদ্র-হতদরিদ্র-নিম্মবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির সেবাগ্রহীতাদের মানসম্মত স্বল্পমূল্যে সেবা প্রদান অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। 

 

তিনি বলেন, মহান স্রষ্টার সন্তুষ্টির জন্য স্বল্পমূল্যে অভিজ্ঞ ডাক্তার ও প্যারামেডিক কর্তৃক আরও সমৃদ্ধ সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলকে অধিকতর উদ্যোমী হওয়ার আহবান জানান।  

 

চট্টগ্রাম


শেয়ার



আরও পড়ুন