চকবাজার মতি কমপ্লেক্সে ‘নূর ফ্যাশন হাউজ’ এর যাত্রা শুরু





শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ যাত্রা শুরু করল ‘নূর ফ্যাশন হাউজ’। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়াবিদ আ জ ম নাছির উদ্দিন ‘নূর ফ্যাশন হাউজ’-এর উদ্বোধন করেছেন। 

 

রবিবার (৩ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম মহানগরীর চকবাজারের মতি কমপ্লেক্সে ‘নূর ফ্যাশন হাউজ’র শো-রুম শুভ উদ্বোধন করেন তিনি।

 

এ সময় আগত উপস্থিত ব্যবসায়ী ও ক্রেতাদের উদ্দেশ্যে আ জ ম নাছির উদ্দিন বলেন, ছেলেদের পোশাক, কীডস আইটেমসহ সকল রকমের পোশাকের জগতে এক নতুনত্ব ফ্যাশনের ভান্ডার ‘নূর ফ্যাশন হাউজ সূলভ মূল্যে নিম্ম ও মধ্যবিত্তের হাতের নাগালে মধ্যেই ব্যবসা পরিচালনা করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এই ফ্যাশন পোশাক হাউজে ইতিপূর্বে আমি অনেক সময় পরিবার পরিজন নিয়ে বার বার ছুটে এসেছি। তারা এমনিতেই টেকসই ভালো মানের প্রোডাক্ট তৈরী করে। আর আমি সব সময় ভালো কিছুর সাথে থাকতে চাই। এই ব্র্যান্ডের উদ্বোধক হওয়াতে ভালোই লাগছে। ‘নূর ফ্যাশন হাউজ’-এর জন্য সব সময় শুভ কামনা।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ এম এ হাশেম রাজু। তিনি বলেন, ব্যবসাকে মহান আল্লাহর রসুল (সা:) হালাল করেছেন, এই নীতি আদর্শ ধারণ করে নূর ফ্যাশন হাউজ ক্রেতাদের মন জয় করে এগিয়ে যাবে।

 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতি চট্টগ্রাম মহানগর সভাপতি আবুল বশর সুজন। ‘নূর ফ্যাশন হাউজ’-এর কর্ণধার মো. শওকত নূর, পরিচালক মো. রায়হান উদ্দিন চৌধুরী, মাষ্টার কামাল উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ সুরক্ষা আন্দোলনের নির্বাহী সম্পাদক সাজ্জাদ হোসেন ভূঁইয়া, সাবেক ছাত্র নেতা মো. জাকির হোসেন, রায়হানুল হক ভিপি, এস এম কামরুল ইসলাম। মতি কমপ্লেক্স দোকান মালিক সমিতির সভাপতি মো. জামাল উদ্দিন, সেক্রেটারী আবদুল খালেক, মো. আরিফুল ইসলাম, মো. ফরিদ, মীর কামাল, মো. রাজু, মো. ইকবাল হোসেন, মো: আইয়ুবুল ইসলাম, আবুল মোকারম, ওয়ান নাইট্টি প্লাসের মালিক নূরুল আবছার, মো. আজিজুল হক, মো. শাহজাহান। 

 

মহান আল্লাহতায়ালার দরবারে নূর ফ্যাশন হাউজের ব্যবসা বাণিজ্যের সমৃদ্ধি কামনা করে মুনাজাত পরিচালনা করেন প্রবীণ আলেমদ্বীন মাওলানা নুরুল হক চৌধুরী।

চট্টগ্রাম


শেয়ার