চমেক হাসপাতালে চিকিৎসাধীন মুক্তিযোদ্ধা মেজবাহকে দেখতে গেলেন কমান্ডার মোজাফফর





শেয়ার

দুরারোগ্য ব্যাধি লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ১৬ নং ওয়ার্ডের ৬১ নং বেডে চিকিৎসাধীন বীর মুক্তিযোদ্ধা মীর মেজবাহ আহমেদকে আজ ২৮ মার্চ রোববার সন্ধ্যায় দেখতে গিয়ে চিকিৎসার খোঁজ-খবর নেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ। 

 

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন ও অসুস্থ বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যবৃন্দ।  প্রায় দু’মাস ধরে লিভার সিরোসিসে আক্রান্ত অসুস্থ এই বীর মুক্তিযোদ্ধাগত ২৫ মার্চ বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হন।

 

কমান্ডার মোজাফফর আহমেদ জানান, কোনো ধরণের সরকারি সাহায্য-সহযোগিতা ছাড়াই সম্পূর্ণ নিজ খরচে তার পরিবার চিকিৎসা খরচ চালিয়ে আসছেন। আর্থিক অসচ্ছলতার কারণে অসুস্থ বীর মুক্তিযোদ্ধাকে আরো উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নেয়া যাচ্ছেনা। দেশের এমন ক্রান্তিলগ্নে একজন অসুস্থ বীর মুক্তিযোদ্ধা সরকারি সাহায্য না পাওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি। 

 

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মীর মেজবাহ আহমেদের চিকিৎসার জন্য দৈনিক প্রায় তিন হাজার টাকার ওষুধের প্রয়োজন যা তার পরিবারের পক্ষে খরচ বহন করা সম্ভব হচ্ছেনা। বর্তমানে তার শারীরিক অবস্থার দিন দিন অবনতি হচ্ছে। এই রোগীর সুচিকিৎসায় সরকারি সাহায্য কামনা করা হয়। 

 

চট্টগ্রাম


শেয়ার