নগরীতে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক





শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয় আজ ২১ মার্চ রবিবার মহানগরীর চান্দগাঁও,বাকলিয়া ও কোতয়ালী এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।

 

অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে ৬ হাজার সাতশত ষাট পিস ইয়াবাসহ আটক করা হয়। 

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন করমমুহুরী পাড়া এলাকার বাবুলের মেয়ে হ্যাপী আক্তার (২১)কে ৪ হাজার ছয়শত পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে ডবলমুরিং সার্কেল পরিদর্শক লোকাশীষ চাকমা বাদী হয়ে চান্দগাঁও থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

তিনি আরো জানান, অপর অভিযানে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালী রোহিঙ্গা শরনার্থী ৮ নং ক্যাম্প এর আব্দুল জলিলের ছেলে নুর কামাল (২২)কে ৯৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

দিনের অপর একটি অভিযানে কোতোয়ালি থানাধীন ইকবাল রোড পুরাতন ফিসারী ঘাট এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন তুতুরবিল এলাকার নুরুল ইসলামের ছেলে মোঃ সানজিত(১৯)কে ৭৯০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে কোতোয়ালি সার্কেল উপ পরিদর্শক মোঃ ফাহিম রাজু বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা করেন।

 

তিনি আরও জানান,একই টীম বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পশ্চিম হরিনমারা এলাকার শামসুল আলমের ছেলে নুরুল বশর(২১)কে ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে কোতোয়ালী সার্কেল সহকারী উপপরিদর্শক মোঃ লুৎফর রহমান বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা করেন।

চট্টগ্রাম


শেয়ার