৪৪১১ কোটি ৭০ লাখ টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ফটিকছড়িতে





শেয়ার

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের  ফটিকছড়ি উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে ১৮টি ইউনিয়ন, ২টি পৌরসভা ও উপজেলার বিভিন্ন দপ্তরে বিগত ৫ বছরের মোট ৪৪১১ কোটি ৭০ লাখ ২ হাজার টাকা উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

 

আজ ১৮ মার্চ বৃহস্পতিবার এসব প্রকল্পের উদ্বোধন করেন চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) সংসদ সদস্য  সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি।

 

উপজেলা বিভিন্ন পৌরসভা ও ইউনিয়নে বাস্তবায়িত ও চলমান উন্নয়ন প্রকল্পসমূহের শুভ উদ্বোধন উপলক্ষে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাগণের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ ও বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি।

 

এসময় এমপি নজিবুল বশর মাইজভান্ডারি বলেন, আজকে একটি ঐতিহাসিক স্মরণীয় দিন। এত বেশি উন্নয়ন প্রকল্প অনেক জেলাতেই বাস্তবায়িত হয়নি। ফটিকছড়িবাসীকে প্রধানমন্ত্রী ভালোবাসে বলেই এত কাজ হয়েছে। আমরা প্রধানমন্ত্রীর নিকট আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ উন্নয়ন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

 

তিনি আরো বলেন, সামনের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি ঐক্যবদ্ধ আওয়ামীলীগ চাই। আওয়ামীলীগ নেতা সবাইকে আমি শ্রদ্ধা করি। এবারের নির্বাচনে কোন ধরনের জটিলতা হতে দিবো না। কোন ধরনের ভোট ডাকাতিও হবেনা।

 

তিনি আরও বলেন, অনেকে আমাকে নিয়ে অনেক কথাই বলে থাকে। আমি মনে করি, তাদের গালি আমার গলার মালা। আমার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছেও অনেক মিথ্যা চিঠি গেছে। কিন্তু তদন্তে এসব কিছুই প্রমাণিত হয়নি। আমি কোটি কোটি টাকা নাকি নিয়ে যাচ্ছি। কিন্তু তা প্রমাণ হয়নি। আওয়ামীলীগের নেতা সবাইকে আমি শ্রদ্ধা করি। কেউ অন্যায় করলে আমি তাকে ছাড় দিব না। নৌকা নিয়ে ভবিষ্যতে যেই আসুক তাকেই নির্বাচিত করতে হবে।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, মহিলা-ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস-চেয়ারম্যান সালামত উল্লাহ চৌধুরী শাহীন, সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ, বাংলাদেশ তরিকত ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক তৈয়বুল বশর মাইজভান্ডারি, ফটিকছড়ি পৌরসভার মেয়র মোহাম্মদ ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়র মোহাম্মদ সিরাজুদ্দৌলাহ, ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম, ভূজপুর থানার কর্মকর্তা শেখ আব্দুল্লাহ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান'রা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

 

চট্টগ্রাম


শেয়ার