ফটিকছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন





শেয়ার

ফটিকছড়ি ( চট্টগ্রাম)  প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, সংসদ সদস্য,২৭৯ চট্টগ্রাম-২(ফটিকছড়ি) ও খাদিজাতুল আনোয়ার সনি,সংরক্ষিত মহিলা আসন-৩০৬ । 

 

আলোচনা সভা পূর্ববর্তী জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও দেয়ালিকা উন্মোচন করা হয়। সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপঝেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মো: আবু তৈয়ব। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফটিকছড়ি উপঝেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন। 

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ফটিকছড়ি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ। 

 

এতে আরো উপস্থিত ছিলেনউপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহীন,ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম এবং ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাঈল হোসেনসহ সরকারের বিভিন্ন দপ্তর প্রধান ও সাংবাদিকবৃন্দসহ আরো অনেকে।

 

জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস  উপলক্ষে ভোটার তালিকা হালনাগাদ-২০১৯ স্মার্ট কার্ড ও সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রীর উপহার শিক্ষাবৃত্তি এবং শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

চট্টগ্রাম


শেয়ার