‘আমি আমার ওয়ার্ডকে মাদকমুক্ত ও কিশোর গ্যাং মুক্ত করতে চাই’





শেয়ার

নিজস্ব প্রতিবেদক: ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডস্থ ১নং লেইন সাগরিকা রোড মুরগীর ফার্ম এলাকাবাসীর পক্ষ থেকে কাউন্সিলর আলহাজ্ব অধ্যাপক মোঃ ইসমাইল এর সম্মানে এক গনসংবর্ধনার আয়োজন করা হয়। মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়ার সভাপত্বিতে উক্ত সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি অধ্যাপক মো. ইসমাইল তাঁর বক্তব্য বলেন, আমি আপনাদের ভোটে পাঁচ বছরের জন্য নির্বাচিত হয়ে কাউন্সিলর হয়েছি, আপনাদের এ ঋণ কোন দিনও ভুলার নয়, আমি আপনাদের একজন সেবক, আপনারাই এলাকাবাসী কাউন্সিলর, আমি ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কে মাদক মুক্ত ও কিশোর গ্যাং মুক্ত গড়তে চাই,  এ বিষয়ে আপনাদের সহযোগিতা কামনা করছি। 

 

মোঃ ইসমাইল বলেন, যারা মাদক বিক্রির সাথে জড়িত তারা যেন ভালো পথে চলে আসেন এবং আমি তাঁদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিবো এবং আমি সিটি কর্পোরেশন থেকে যে সম্মানি পাবো তা এলাকার একটা নির্মানাধীন মসজিদে দান করবো। দক্ষিণ কাট্টলী ওয়ার্ডকে পরিস্কার পরিছন্ন পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হলে আপনাদের সহযোগিতা দরকার, আপনারা সিটি কর্পোরেশনের পরিছন্ন কর্মীদের সাহায্য সহযোগিতা করবেন। আপনাদের কোন অসুবিধা হলে আমার মোবাইলে সরাসরি কল দিবেন, আমি কর্মি বান্ধব মানুষ, আমি এলাকার কিছু মানুষকে উদ্দেশ্য করে বলতে চাই আমার অনুমতি ছাড়া আমার ছবি ব্যবহার করে এলাকায় কোন পোষ্টার ব্যানার করলে আমি আইনের ব্যবস্থা নেবো। 

 

এসময় আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব আসলাম হোসেন সওদাগর, মোঃ নোয়াব আলী মিয়া মেম্বার, বীর মুক্তিযোদ্ধা হাজ্বী মোঃ নূর মিয়া, নুরুজ্জামান সান্টু, মোঃ ইউসুফ সওদাগর, আলমগীর আলম, মোঃ কামাল আহম্মেদ কন্ট্রাক্টর, এনামুল হক এনাম, কামাল উদ্দিন কামাল, মোঃ লোকমান, হাজ্বী মোঃ শহিদুল হক সুমন, আতাউর আলী প্রমূহ উপস্থিত ছিলেন।

 

চট্টগ্রাম


শেয়ার