তাইসেফ ডেন্টাল এন্ড ফিজিওথেরাপী হাসপাতালে ফ্রি চিকিৎসা চলছে





শেয়ার


প্রেস বিজ্ঞপ্তি :
তাইসেফ ডেন্টাল এন্ড ফিজিওথেরাপী হাসপাতাল ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল ফিজিক্স এন্ড টেকনোলজি বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. ছিদ্দিকী ই রব্বানীর গবেষণা প্রতিষ্ঠান বাইবিট লিমিটেড এর যৌথ উদ্যোগে প্রতিষ্ঠানের গবেষকদের সমন্বয়ে বিশ্বস্বীকৃত বিইএমএফ ও আয়ন্টোফোরেসিস এন্টি যন্ত্র দিয়ে বাথ-ব্যথা প্যারালাইসের রোগিদের জন্য সম্পূর্ণরুপে ফ্রি চিকিৎসা সেবা চলছে। ১০ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা হতে রাত ৯ টা পর্যন্ত বাইবিট লিমিটেড এর পরিচালক আল আমিনের নেতৃত্বে তাইসেফ ডেন্টাল এন্ড ফিজিওথেরাপী হাসপাতাল, লায়লা ভবন, এ-বøক, হালিশহর, চট্টগ্রামে চিকিৎসা সেবা চলবে।
গত ১০ মার্চ সকাল ১০ টায় তাইসেফ ডেন্টাল এন্ড ফিজিওথেরাপী হাসপাতালের সেমিনার কক্ষে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন করেন অত্র এলাকার ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড এর নব নির্বাচিত কাউন্সিলর ও অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক মো. ইসমাইল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১১, ২৫ ও ২৬ নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর হুরে আরা বিউটি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তাইসেফ ডেন্টাল এন্ড ফিজিওথেরাপী হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা.মোহাম্মদ মোজাম্মেল হোসেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিজয় স্মরণী কলেজের প্রভাষক ফসিউল আলম, ন্যাশনাল গ্রামার স্কুল এর প্রিন্সিপাল ও দৈনিক হালিশহর পত্রিকার সম্পাদক কেফায়েতুল্লাহ কায়সার, ডা. আনোয়ার হোসেন প্রমুখ।
সভায় তাইসেফ ডেন্টাল এন্ড ফিজিওথেরাপী হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা.মোহাম্মদ মোজাম্মেল হোসেন সকলকে আধুনিক মানের এই ফ্রি চিকিৎসা সেবা গ্রহণের জন্য অনুরোধ জানান। সব শেষে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

চট্টগ্রাম


শেয়ার