লিও ক্লাবের উদ্যোগে ওয়ার্ল্ড ক্যান্সার দিবস পালন





শেয়ার

নিজস্ব প্রতিবেদক: ওয়ার্ল্ড ক্যান্সার সোসাইটি বাংলাদেশের সহযোগিতায়  ও লিও ক্লাব অব চিটাগং গোল্ডেন সিটির  আয়োজনে  ক্যান্সার সচেতনতায় লিফলেট ও পথচারীদের  মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 

 

গতকাল বিকেলে চট্টগ্রাম নগরীর উইমেন কলেজ মোড়ে এ কর্মসূচি পালন করে সংগঠনের সদস্যরা। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ডিস্ট্রিক্ট জি এস টি কো-ওর্ডিনেটর ও লিও ক্লাব এডভাইজর লায়ন শওকত আলী চৌধুরী এম জে এফ। লিও ক্লাব সভাপতি লিও শাকিল ইমন এর সভাপতিত্বে কর্মসুচির উদ্বোধন করেন প্রাক্তন লিও জেলা কো অর্ডিনেটর ও গোল্ডেন সিটি লিও ক্লাবের প্রাক্তন সভাপতি সাংবাদিক লায়ন এম নাজমুল ইসলাম।

ওয়ার্ল্ড ক্যান্সার সোসাইটি চট্টগ্রামের সমন্বয়ক লিও আশিক আরেফিনের সঞ্চালনায় অনুষ্টানে এ সময় অন্যান্যের মধ্যে উপ¯ি’ত ছিলেন, লিও সাইফুল ইসলাম, লিও শহীদুল্লাহ সজীব, লিও মাকসুদা রিমা, লিও তুহিন অভি, লিও আমিনা, লিও শারমিন,লিও সায়মা,লিও আরিফ সহ লিও ও লায়ন জেলা এবং ক্যান্সার সোসাইটির নেতৃবৃন্দ।

 

বক্তারা ক্যান্সার সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি এবং ধূমপান ও অস্বা¯’্যকর জীবনাচরণ ত্যাগ করার প্রতি গুরুত্ব আরোপ করেন। পরে আসন্ন আন্তর্জাতিক লিও ইউৎ ক্যাম্ম্প সামনে রেখে লিও ক্লাব অব চিটাগাং গোল্ডেন সিটির উদ্দ্যেগে প্র¯‘তি সভা চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন হলে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম


শেয়ার



আরও পড়ুন