টার্গেট নির্বাচনে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করা অত:পর বিস্ফোরকসহ আটক





শেয়ার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার জন্য বিস্ফোরক জাতীয় পদার্থ বহনের দায়ে চান্দগাঁও থানাধীন বাদশা চেয়ারম্যান ঘাটাস্থ ফরিদের কলোনী সংলগ্ন শাহ মখদুম ভিলার মুহুরী বাড়ী সড়কে অভিযান চালিয়ে দুই জনকে আটক করেছে চান্দগাঁও থানা পুলিশ। 

 

গত বুধবার ২৭ জানুয়ারি বিকালে অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া।

 

আটককৃত আসামীরা হল,চান্দগাঁও থানাধীন বাদশা চেয়ারম্যান ঘাটাস্থ ফরিদের কলোনীর মোঃ ওবাইদুল্লাহ (২৫) ও  রহমত উল্লাহ (২০)।

 

চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাফিজুর রহমান জানান, নির্বাচনী দায়িত্ব পালনকালে গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন বাদশা চেয়ারম্যানঘাটাস্থ ফরিদের কলোনী সংলগ্ন শাহ মখদুম ভিলার মুহুরী বাড়ী সড়কের উপর অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়। পরে গ্রেপ্তারকৃত আসামীদের দেহ তল্লাশি করে ২টি অবিস্ফোরিত ককটেল, ২টি বাংলাদেশ জামায়াতে ইসলাম গঠনতন্ত্রনামীয় বই, ৩টি বাংলাদেশ জামায়াতে ইসলামী ব্যক্তিগত রিপোর্ট বই নামীয়  বই, ১টি উপশাখা রেজিস্টার খাতা, ১৭টি গ্রামীন ফোনের সিম প্যাকেজিং কার্ড, ১৮টি রবি ফোনের সিম প্যাকেজিং কার্ড উদ্ধার করা হয় । 

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার জন্য বিস্ফোরক জাতীয় পদার্থ নিজ হেফাজতে রেখেছিল এবং তাদের সাংগঠনিক গোপন যোগাযোগের জন্য অন্যের আইডি দিয়ে বিভিন্ন কোম্পানীর অসংখ্য সীম সংগ্রহ করেছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

চট্টগ্রাম


শেয়ার