চট্টগ্রাম নৈতিক স্কুলের কার্যক্রম ‘ইত্যাদি’তে





শেয়ার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সাবেক ডীন, চবির শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. গাজী সালেহ উদ্দীন প্রতিষ্ঠিত চট্টগ্রামের খুলশি ঝালতলাস্থ অনৈতিকতার বিরুদ্ধে এক অভিনব  নৈতিক স্কুলের কার্যক্রম জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্বে পরিবেশিত হবে। 

 

এতে ঝরা পড়া শিক্ষার্থীদের নিয়ে নৈতিক স্কুলের শিক্ষা কার্যক্রম, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া চর্চাসহ এ স্কুল প্রতিষ্ঠার মুল লক্ষ্য, উদ্দেশ্য এবং ভবিষ্যত পরিকল্পনাসমুহ তুলে ধরা হয়েছে। 

 

অনুষ্ঠানটি আগামী শুক্রবার ২৯ জানুয়ারী বিটিভি ও বিটিভি ওয়াল্ডে রাত ৮ টা ৪০ মিনিটে একযোগে স¤প্রসারিত হবে। এছাড়া ইত্যাদির পুরো আয়োজনে আরো অনেক চমকপদ বিষয় বরাবরের উপস্থাপিত হবে। অনুষ্ঠানটি গ্রন্থনা পরিকল্পনা, নির্দেশনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় উপস্থাপক এবং নির্মাতা হানিফ সংকেত। 

 

সাক্ষাৎকারে প্রফেসর ড. গাজী সালেহ উদ্দীন বলেন, বাংলাদেশ জাতীয় অর্থনৈতিকভাবে অনেক এগিয়ে গেছে কিন্তু বর্তমানে রয়েছে নৈতিকতা, মূল্যবোধ ও পরার্থপরতার অভাব। ঝরে পড়া শিশুদের বিনামূল্যে পড়ানো হয় এবং উক্ত  শিক্ষকরা বিনা পারিশ্রমিককে পড়ান। তিনি মুক্তিযোদ্ধার ভাতার অর্থ ব্যয় করেন।

 

চট্টগ্রাম


শেয়ার