নব নির্বাচিত চসিক মেয়র রেজাউলকে প্রশাসক সুজনের অভিনন্দন





শেয়ার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন নব নির্বাচিত মেয়র মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন। 

 

প্রশাসক আজ বৃহস্পতিবার দুপুরে বহদ্দারহাটস্থ বাসভবনে গিয়ে নব নির্বাচিত মেয়রকে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান। প্রশাসক মেয়রের পাশাপাশি নির্বাচিত সকল ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরদেরও অভিনন্দন জানান। এ সময় প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, আপনার নেতৃত্বে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত পর্ষদের আন্তরিক প্রচেষ্টায় চট্টগ্রাম নগরী আগামী দিনে একটি সুন্দর, পরিবেশবান্ধব, পরিচ্ছন্ন, বাসযোগ্য ও আধুনিক নগরে রূপান্তরিত হবে এটাই আমার প্রত্যাশা। 

 

তিনি গতকাল ২৭ জানুয়ারি অনুষ্ঠিত চসিক নির্বাচনকে সুষ্ঠু, শান্তিপ‚র্ণ পরিবেশে সুশৃংখলভাবে সম্পন্ন করায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি), বিজিবি, র‌্যাব, আনসার ভিডিপিসহ সকল আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন আইনশৃংখলা বাহিনীর কঠোর অবস্থান ও আন্তরিকতার কারণে জানমালের বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি ছাড়া শান্তিপ‚র্ণ পরিবেশে দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হলো। এই কৃতিত্বের অংশীদার নির্বাচন কমিশনও। 

 

নির্বাচন কমিশন ও তাদের সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদেরও অভিনন্দন জানান চসিক প্রশাসক। এসময় প্রশাসকের সহকারি একান্ত সচিব স্বরুপ কুমার দত্ত রাজু উপস্থিত ছিলেন। 

 

উল্লেখ্য গত বছরের ২৯ মার্চ কোভিড-১৯ এর সংক্রমণ বৃদ্ধি পেলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন স্থগিত হওয়ায় অন্তবর্তী মেয়াদকালের জন্য রাজনীতিক মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে প্রশাসকের দায়িত্বে নিয়োগ দেয় সরকার।

 

চট্টগ্রাম


শেয়ার