নৌকায় ভোট দিয়ে বোমাবাজ ও অগ্নি সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করুন: রেজাউল করিম চৌধুরী





শেয়ার

সুষম ও সুশৃঙ্খল উন্নয়নে সামাজিক উদ্যোগের প্রয়োজনীয়তা অনস্বীকার্য। কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নব নির্বাচিত কর্মকর্তারা সমম্বিত উদ্যোগের মাধ্যমে এলাকার উন্নয়নে এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

 

০৪ জানুয়ারী সোমবার সন্ধ্যায় নগরীর তুলাতলী কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহন অনুষ্ঠানে নব নির্বাচিতদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা বিভিন্ন ক্ষেত্রে একটি সমাজের প্রতিনিধিত্বের দায়িত্ব পেয়েছেন। অত্যন্ত সচেতনতার সাথে এ গুরুদায়িত্ব পালন করতে হবে। আগামী ২৭ তারিখ সিটি কর্পোরেশন নির্বাচন। অনেকেই ভোট চাইতে আসবে, বুঝে শুনে উন্নয়নের পক্ষে রায় দিতে ভোটারদের উদ্বুদ্ধ করতে হবে।

 

তিনি আরো বলেন,  মনে রাখতে হবে, বোমাবাজ, আগুনে পুড়িয়ে নিরহ জনগনকে যারা হত্যা করেছিল তারাও ভোট চাইতে আসবে। যারা মিথ্যা গুজব ছড়িয়ে, বাস পুড়িয়ে, প্রশাসনের উপর হামলা চালিয়ে, রেল লাইন উপড়ে ফেলে, গাছ পালা কেটে পরিবেশ বিনষ্ট করে ও রাস্তা কেটে উন্নয়নকে থমকে দিতে চেয়েছিল তারা আসবে ভোট চাইতে। জনগণ বুঝে শুনে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিবেন।

 

কল্পলোক আবাসিক প্লট ও ফ্ল্যাট মালিক কল্যান সমিতির নবনির্বাচিত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক সফিকুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিডিএ নির্বাহী প্রকৌশলী ও কল্পলোক আবাসিকের প্রকল্প পরিচালক মো. শামীম।

 

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন নতুন কমিটির সহ-সভাপতি খোরশেদুল আলম ইকবাল  চৌধুরী রাসেল, গোলাম রহমান মঞ্জু, যুগ্ম সাধারন সম্পাদক মো. মামুন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সিদ্দিকী, অর্থ সম্পাদক সফিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহিম, দপ্তর সম্পাদক আবদুল মান্নান, ক্রিড়া সম্পাদক মো. সরওয়ার উদ্দিন, স্বাস্থ্য ও সমাজ কল্যান সম্পাদক ডা. জামশেদুল আলম, সাংস্কৃতিক সম্পাদক নাছিরউদ্দিন লিটন, মহিলা বিষয়ক সম্পাদক নাহিদ আকতার রুমী, কার্যনির্বাহী সদস্য  আবুল বসর, মো. আবদুল গফুর, মো. আলী আয়মান, মো. এনাম, মো. রাশেদুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, মো. হারুন প্রমুখ।

চট্টগ্রাম


শেয়ার