বাস যাত্রীদের মোবাইল ও মানিব্যাগ চুরি করে ধরা পড়েছে আয়ুব আলী





শেয়ার

সীতাকুণ্ডে গাড়িতে যাত্রীর কাছ থেকে মোবাইল চুরি করে হাতেনাতে ধরা পড়েছে আয়ুব আলী(২৯) নামের এক যুবক।

আজ রবিবার (৩ জানুয়ার) দুপুর ১২ টার সময় উপজেলার বার আউলিয়া মাজার এলাকায় তাকে আটক করে পুলিশে সোর্পদ করে স্থানীয়রা।

আটক চোর আয়ুব নবী লোহাগাড়া থানার ১নং বড়হাতিয়া ইউনিয়নের একই গ্রামের হাজিপাড়ার ২নং ওয়ার্ডের মোঃ নুরচ্ছফার পুত্র।

জানা গেছে, একটি বেসরকারী কোম্পানীর কর্মকর্তা রেজাউল করিম সকাল সাড়ে ১০ টার দিকে সীতাকুণ্ড থেকে চট্টগ্রাম-বারৈয়ারহাট রোডের চলাচলকারী উত্তরা পরিবহণে করে যাচ্ছিলেন শহরে। প্রতিমধ্যে গাড়িতে তার মোবাইল ও মানিব্যাগ খোয়া যায়। হতাশ হয়ে কুমিরা এলাকায় তিনি গাড়ি থেকে নেমে পড়েন।

অপরদিকে একই দিন দুপুর ১২ টার শহর থেকে সময় অলংকার-সীতাকুণ্ড রোডে চলাচলকারী ৮নং মিনিবাসে করে উপজেলার বার আউলিয়া আসছিলেন ওয়ালটন গ্রুপের জুনিয়র অফিসার সঞ্জয় সরকার। বার আউলিয়া মাজারের সামনে সে গাড়ি থেকে নামার সময় ৩/৪ জনের একটি গ্রুপ প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এরমধ্যেই তার মোবাইল খোয়া যায়। এসময় সঞ্জয়ের সাথে প্রতিবন্ধকতাকারীদের মধ্যে একজন গাড়ি থেকে নেমে পড়ে। সঞ্জয়ের সন্দেহ হয় উক্ত ব্যক্তির উপর। এরপর তাকে নিয়ে বার আউলিয়ায় ওয়ালটনের শোরুমে নিয়ে গিয়ে জেরা করলে সে মোবাইল চুরির কথা স্বীকার করে এবং মোবাইলটি তাৎক্ষণিক গাড়িতে থাকা গ্রুপের অন্যজনের কাছে দিয়ে দেয় বলে জানায়। এসময় তার শরীর তল্লাসী করলে আরেকটি মোবাইল পাওয়া যায়। সেই মোবাইলটি কার কাছ থেকে নিয়েছে জানতে চাইলে চোর জানায় সকাল সাড়ে ১০ টার সময় উত্তরা বাসের এক যাত্রীর কাছ থেকে সে মোবাইলটি নিয়ে ফেলেছে। এসময় উক্ত মোবাইলের মালিক রেজাউল করিমকে বিষয়টি জানালে তিনি দ্রুত বার আউলিয়া এলাকায় এসে তার মোবাইল বলে সনাক্ত করেন।

অপর দিকে সঞ্জয়ের খোয়া যাওয়া মোবাইলটি আটক চোর তার গ্রুপের অন্য ব্যক্তিকে ফোন দিলে সেটি পাটিয়ে দেয়।

খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার এসআই হারুন ও ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই নুরনবী ঘটনাস্থলে এসে চোরকে আটক করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এসআই নুরনবী।

জিজ্ঞাসাবাদে আটক মোবাইল চোর আয়ুব নবী জানান, তাদের একটি সিন্ডিকেট রয়েছে। প্রতিদিনই তারা মানুষোর মোবাইল ও মানিব্যাগ চুরি করে। সে জানাই এর আগে একাধিকবার সে ধরা পড়েছে। জেল কেটে বের হয়ে সে আবার একই কাজ করে।Paathok News

চট্টগ্রাম


শেয়ার