চট্টগ্রামে ৫ লাখ টাকার মাদকদ্রব্যসহ ৪ জন আটক





শেয়ার

চট্টগ্রাম: মহানগরীর কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৫ লক্ষ টাকা মূল্যের ৬৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭২ বোতল ফেন্সিডিল এবং ২কেজি ৪০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

 

গতকাল রবিবার ২ জানুয়ারি রাতে এনায়েত বাজার এলাকায় অভিযান চালিয়ে  ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া মোঃ নুরুল আবছার। 

 

আটককৃত আসামিরা হলেন, মোঃ নান্নু প্রঃ আলমগীর (৫৮) ভোলা জেলার বোরহান উদ্দিন থানাধীন সেম্পুপুড়া চরকোষ এলাকার মহানগরের মৃত আব্দুল মাজেদের ছেলে। বর্তমানে- মহিউদ্দিনের বাসা, চান মিযা মুন্সি লেন, চক বাজার, ডিসি রোড, থানা- চকবাজার, চট্টগ্রাম। মোঃ রাসেল (২৭) কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন মুছাগাড়া এলাকার আঃ রশিদের ছেলে। বর্তমানে- পশ্চিম মাদার বাড়ি, বরাইগাছ তলা, ঠান্ডা হাজীর বাড়ি, আফতাবের ভাড়া ঘর, থানা- সদরঘাট, চট্টগ্রাম মহানগর। মোহাম্মদ ইউনুস (৫০) ভোলা জেলার চরফ্যাশন থানাধীন চশশি ভিশন এলাকার মৃত আব্দুর রবের ছেলে। বর্তমানে- সিআরবি, ফেন্সি রোড, থানা- কোতোয়ালী, চট্টগ্রাম মহানগর এবং সানি হোসেন (২০) নগরীর এনায়েত বাজার, বাসা নম্বর ২০, জুবলী রোড, ২ নং গলির মোহাম্মদ আলমের ছেলে। 

 

র‌্যাব-৭,চান্দগাঁও(সিপিসি-৩) এর এএসপি রকিবুল হাসান জানান, গোপন সংবাদের মাধ্যমে ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার, বাসা নম্বর ২০, জুবলী রোড, ২ নং গলিস্থ রুপালী ব্যাংকের পিছনে আসামি সানি হোসেন এর বসত ঘরের ভিতর অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ৪ জনকে আটক করে। পরে আটককৃত আসামিদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট ও হাতে থাকা শপিং ব্যাগ হতে ৬৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭২ বোতল ফেন্সিডিল এবং ২ কেজি ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক সিন্ডিকেটের সাথে যোগসাজশে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৫ লক্ষ টাকা। 

 

গ্রেফতারকৃত আসামিদের চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। 

 

চট্টগ্রাম


শেয়ার