ছেলে চুরি করল বাবার সিএনজি টেক্সি অত:পর ধরা





শেয়ার

চট্টগ্রাম:  বাবার সিএনজি ছেলের পরিকল্পনায় চুরি! বিষয়টি শুনতে অবাক লাগলেও এমনি ঘটনা ঘটেছে নগরীর চকবাজার থানাধীন ফুলতলা এলাকায়। ছেলের পরিকল্পনায় চুরি হয় বাবার সিএনজি। চুরি করা সিএনজি বিক্রির সময় অভিযান চালিয়ে সিএনজি চোর চক্রের ৩ সদস্য আটক করেছে চকবাজার থানা পুলিশ। এসময় চোরাই সিএনজি উদ্ধার করা হয়। 

 

বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর রাতে চট্টগ্রামের চকবাজার থানাধীন ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়। 

 

আটককৃত আসামীরা হলেন, চকবাজার ফুলতলী এলাকার মোঃ মোরশেদ আলম (২২), মোঃ রুবেল (৩০) ও বায়েজিদ বোস্তামি থানাধীন চালিতাতলি এলাকার মোঃ জসীম (১৯)।

 

সিএমপির চকবাজার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চকবাজার থানাধীন ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে চুরি করা সিএনজি বিক্রির সময় ১টি চোরাইকৃতসহ প্রথমে মোঃ মোরশেদ আলম ও মোঃ রুবেলকে আটক করা হয় এবং চুরিকৃত সিএনজিটি উদ্ধার করা হয়।  পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাদের অপর সহযোগী সিএনজি টেক্সী চোর চক্রের আরেক সদস্য মোঃ জসীমসহ পরস্পর যোগসাজসে গত ২৬ ডিসেম্বর তার বাবার মালিকানাধীন সিএনজি টেক্সীটি পরিকল্পনা অনুসারে চুরি করে। 

 

তিনি আরও জানান,পরে তাদের দেয়া তথ্য মতে বায়েজিদ বোস্তামি থানাধীন চালিতাতলি এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জসীমকে আটক করা হয়।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে চকবাজার থানায় নিয়মিত একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

চট্টগ্রাম


শেয়ার