আজকের আঁকিয়ারা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসবের প্রস্তুতি নিবে





শেয়ার

কালুরঘাট বেতার কেন্দ্র চান্দগাঁও থানার আওতায়, চান্দগাঁও সারা বাংলা দেশ তথা সারা বিশ্বে একটি স্মরণীয় নাম। এই চান্দগাঁও, এই বেতার কেন্দ্র, এ এলাকাকে স্মরণীয় করে রাখতে, ছোট আঁকিয়ারা প্রস্তুতি নিচ্ছে,সমগ্র চান্দগাঁও থানার স্থলের ছাত্র-ছাত্রীরা চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে জানান দিল আমাদের এলাকায় স্বাধীনতার সূবর্ণ জয়šী চিত্রাংকন উৎসবে অংশ গ্রহণ করতে আমরা প্রস্তুত। 

 

৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় চান্দগাঁও বংশী আইডিয়াল স্কুল এন্ড কলেজ পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীর বছরকে স্বাগত জানানোর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা: মোহাম্মদ জামাল উদ্দীন এসব কথা বলেন। চট্টল ইয়ুথ কয়ারের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন কয়ার মহাসচিব অরুণ চন্দ্র বণিক। 

 

অনুষ্ঠানের শুরুতেই উদ্বোধনী বক্তব্যে কলেজের অধ্যক্ষ শিক্ষাবিদ কোহিনুর আকতার বলেন, আমরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন করতে প্রস্তুত। ইয়ুথ কয়ারের সবকটি অনুষ্ঠানে প্রত্যেক স্কুলের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করবে। 

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্কুল শিক্ষক সজল কান্তি মজুমদার, লিপি রাণী নাথ, গৌরী মজুমদার, রীমি বড়ুয়া, তানজিনা আক্তার চৌধুরী, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বংশী আইডিয়াল স্কুলের পরিচালনা পরিষদ চেয়ারম্যান দীপংকর দেবনাথ। 

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বংশী আইডিয়্যাল স্কুল এন্ড কলেজ সূর্যমুখী কিন্ডারগার্টেন। চিটাগাং নটডাম স্কুল এন্ড কলেজ, বার্ডস হোপ টিউটিয়াল স্কুল এন্ড কলেজ, জনতা কিন্ডারগার্টেন বড়ুয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, চিটাগাং ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রায় একশ জন আঁকিয়াদেরকে পুরস্কার প্রদান করা হয় এবং চট্টগ্রাম জেলা তথ্য অফিসের সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীর অর্জনের উপর ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ করা হয়।

 

চট্টগ্রাম


শেয়ার