শীতার্তদের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহবান





শেয়ার

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের ব্যক্তিগত উদ্যোগে গতকাল বাদ জুমা উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজ চত্বরে নগরির উত্তর কাট্টলী ১০ নং ওয়ার্ড এর নারী-পুরুষ ও শিশুদের মাঝে শীতবন্ত্র বিতরণ করা হয়। 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র এম মনজুর আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘উত্তুরে বাতাসের কনকনে শীতে অসহায় দুঃস্থ মানুষদের কষ্টের শেষ থাকে না। দারিদ্রতার কারণে দুঃস্থ অসহায়দের হিমশিম খেতে হয়। ষড়ঋতুর অন্যতম ঋতু শীত কারো জন্য আশীর্বাদ ও উপভোগ্য হলেও সমাজের কিছু মানুষদের জন্য এটি মোকাবেলা করা খুবই দুস্কর। প্রতি বছরের মত এই বছরও শীতার্তদের জন্য আমাদের এই আয়োজন।’ এ সময় সমাজের বিত্তবানরা অসহায়দের কল্যাণে এগিয়ে  আসার আহবান জানান তিনি। 

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তাহের মনজুর কলেজের সাবেক অধ্যক্ষ বাদশা আলম, জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার আরবী প্রভাষক সৈয়দ মাওলানা মোহাম্মদ ইউনুছ রজবী, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ নিজামুল আলম রাজু, আলহাজ্ব মোহাম্মদ সারওয়ার আলম, আলহাজ্ব মোহাম্মদ ফারুক আজম, আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম, আলহাজ্ব মোহাম্মদ সাহিদুল আলম,    মোস্তফা-হাকিম কেজি এন্ড হাই স্কুল পরিচালনা পর্ষদের সদস্য নেছার আহাম্মদ প্রমুখ।   

প্রেসবিজ্ঞপ্তি 

 

চট্টগ্রাম


শেয়ার