বেড়ে যাচ্ছে মাদক সেবনকারী,অভিযানে ৮ মাদক সেবনকারী আটক





শেয়ার

চট্টগ্রাম: মহানগরীর লালদীঘি, ব্রীজঘাট, নতুন ফিশারিঘাট, কোতোয়ালি মোড় এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে গাঁজাসহ ৮ মাদক সেবনকারীকে আটক করে মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তর।এসময় আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। 

 

আজ শুক্রবার ২৫ ডিসেম্বর সকাল ১০টা ৩০ মিনিটে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ মাদক সেবনকারীকে আটক করা হয়েছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান।

 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন এর নেতৃত্বে মাদক নিয়ন্ত্রক পরিদর্শক মো: মোজাম্মেল হক, লোকাশীশ চাকমা, মো:নিজামউদ্দিন্ন খান সহ মোট ২২ সদস্য বিশিষ্ট্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টিম প্রসিকিউটর হিসেবে অভিযানে উপস্থিত ছিলেন ।

 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন জানান, নিয়মিত অভিযানের অংশ হিসাবে আজকে সাপ্তাহিক ছুটির দিনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমন্বয়ে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জন ব্যক্তিকে বিভিন্ন স্থানে গাঁজা সেবনরত অবস্থায় পাওয়া যায় এবং দোষ স্বীকারের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় তাদের বিভিন্ন মেয়াদে অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান করা হয়।দিন দিন নগরীতে মাদক সেবনকারীদের সংখ্যা বেড়ে যাচ্ছে। যা উদ্বেগজনক।মাদক সেবনকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, নিয়মিত অভিযানের অংশ হিসাবে আজকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সমন্বয়ে মহানগরীর লালদীঘি, ব্রীজঘাট, নতুন ফিশারিঘাট ও কোতোয়ালি মোড় এলাকায় অভিযান চালানো হয়। এসময় ৮ জন মাদক সেবনকারীকে মাদক সেবনরত অবস্থায় হাতে নাতে গ্রেফতার করা হয় ।পরে নির্বাহী ম্যাজিস্ট্রট মারজান হোসাইন আটককৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন। 

 

তিনি আরও জানান, মাদক পাচারকারীর পাশাপাশি মাদক বিরোধী অভিযান আরো জোরদার করা হবে।

 

চট্টগ্রাম


শেয়ার