মাইক্রোবাসে ফেনসিডিল,র‌্যাবের অভিযানে ২ জন আটক





শেয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে আনুমানিক ৮ লক্ষ টাকা মূল্যের ৭৯১ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাব-৭। এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি মাইক্রোবাস (চট্ট-মেট্রো-চ-১১-৩৩৩৯) জব্দ করা হয়। 

 

গত বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর বিকাল ৪টা ৩০ মিনিটের সময় লোহাগাড়া থানাধীন চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ৭৯১ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার। 

 

আটককৃত আসামিরা উভয়ে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন দক্ষিন লোটনী (কালু ড্রাইভার বাড়ি), ৩নং ওয়ার্ড,  কাকরা ইউনিয়ন এলাকার মৃত- আবু  বক্করের ছেলে চালক আনোয়ার হোসেন ওরফে কালু ড্রাইভার (৪০) এবং পূর্ব বড় বেওলা (নাছির আহম্মেদ  এর বাড়ী), ৭ নং ওয়ার্ড, পোঃ আহছানিয়া মিশন এলাকার মৃত কবির আহম্মেদের ছেলে আনসারুল ইসলাম (৩০)।

 

র‌্যাব-৭, এর সহকারী পরিচালক হাটহাজারী (সিপিসি-২) ক্যাম্প কমান্ডার মেজর মোঃ মুশফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ী  মাইক্রোবাস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে কক্সবাজারের  দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার লোহাগাড়া  থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হাজী রাস্তার মাথায় চুনতি হাজী রাস্তার বাকাপুলস্থ মহিউদ্দিন ষ্টোর নামক দোকানের সামনে সন্দেহজনক গতিবিধির মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দিলে মাইক্রোবাসটি দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে। পরে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদ তাদের দেখানো ও সনাক্তমতে মাইক্রোবাসের ভিতরে  পিছনের সীটের উপর ৩ টি বস্তায় সুকৌশলে লুকানো অবস্থায় ৭৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং উক্ত মাইক্রোবাস (চট্ট-মেট্রো-চ-১১-৩৩৩৯) জব্দ করা হয়। 

 

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে  আরোও জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে  মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন  অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত  মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লক্ষ টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামিদের চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় হস্তান্তর করা  হয়েছে।

 

চট্টগ্রাম


শেয়ার