নির্বাচিত হলে কোন এলাকা অবহেলিত থাকবে না: রেজাউল করিম চৌধুরী





শেয়ার

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, উন্নয়নের ম্যাজিক ম্যান বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রধানমন্ত্রী, চট্টগ্রামের প্রতি যাঁর রয়েছে অশেষ আন্তরিকতা। তিনি চট্টগ্রামকে বিশ্বমানের একটি বাণিজ্যিক মেগাসিটি হিসেবে গড়ে তুলতে চান।

 

চট্টগ্রামের উন্নয়নে তিনি কর্ণফুলী টানেল, ফ্লাইওভার, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে, রিং রোড রোড প্রকল্পসহ, জলাবদ্ধতা নিরসনে হাজার হাজার কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদন দিয়েছেন। চট্টগ্রাম সিটির বাসিন্দাদের সেবার জন্য তিনি আমাকে মেয়র হিসেবে মনোনয়ন দিয়েছেন। এ মনোনয়ন যদি চট্টগ্রামবাসী তাদের ভোটের মাধ্যমে চুড়ান্ত করেন, সেবক হিসেবে আমি চট্টগ্রামকে নিয়ে প্রধানমন্ত্রীর সুদুর প্রসারী চিন্তা ও আন্তরিকতাকে কাজে লাগিয়ে অত্যাধুনিক সেবা মানসম্পন্ন সিটি ব্যবস্থা গড়তে চাই। 

 

তিনি আরো বলেন, আপনাদের দোয়ায় ও ভোটে মেয়র নির্বাচিত হলে এই চট্টগ্রাম নগরীর কোন এলাকা অবহেলিত থাকবেনা, উন্নয়ন থেকে বঞ্চিত হবে না। 

 

২১ ডিসেম্বর সোমবার চররাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ৫নং মোহরা ওয়ার্ড  এলাকাবাসী ও দরীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ওলিদ চৌধুরী ও হাছানুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবক আবদুর রশিদ। 

 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ সালাম, ৫ নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো: জসিম উদ্দিন, নাজিম উদ্দিন ও আহবায়ক কমিটির সদস্য মো: ফারুক ও আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী কাজী নুরুল আমিন । 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন, শামসুল আলম,খালেক সওদাগর,মো: শাকের,বিপ্লব,জসিম উদ্দিন,এসকান্দর আলী,যুবলীগের ইকবাল,মানিক,শাহাজান,মোরশেদ,জাহাঙ্গীর.সাবেক ছাত্রনেতা আয়াস উদ্দিন,বেলাল,তৈয়ব, জসিম উদ্দিন, ছাত্রলীগের দেলোয়ার ও রাহুল প্রমুখ।                  

চট্টগ্রাম


শেয়ার



আরও পড়ুন