নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে জনগনের কাছে ভোট চাইতে হবে





শেয়ার

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহবায়ক-সচিব ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য প্রদানকালে সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী লীগ আইনের শাসন, সংবিধান ও জনগণের অধিকার সমুন্নত রাখায় বিশ্বাসী। কেউ যদি জনগণের হক মেরে থাকেন, তার বিচার আদালত নিজের গতিতে করবেন এবং শাস্তির বিধান করবেন। এসব নিয়ে সেন্টিমেন্ট তৈরী করার কোন সুযোগ নেই। মানুষ চায় তাদের ভাগ্যের উন্নয়ন, আর আওয়ামী লীগই পারে গণমানুষের অধিকার সংরক্ষন করে ভাগ্যের উন্নয়ন ঘটাতে। চট্টগ্রামের মানুষও উন্নয়ন, সুশাসন ও সমৃদ্ধির স্বার্থে আওয়ামী লীগকে সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকায় ভোট দিবেন। এজন্য কেন্দ্র পরিচালনা কমিটি ও তৃণমূল নেতৃবৃন্দকে ভোটারদেরকে ভোট কেন্দ্রে আসার জন্য উদ্বুদ্ধ করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

দেওয়ান বাজারস্থ আবুল কালাম সওদাগরের বাসভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেন, আমি আওয়ামী লীগের একজন নিবেদিত প্রান কর্মী, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার কর্মী। গণ মানুষের কল্যানই বঙ্গবন্ধু, আওয়ামী লীগ ও শেখ হাসিনার আদর্শ। কর্মী হিসেবে আমি আওয়ামী লীগ ও শেখ হাসিনা কর্তৃক  মনোনীত হয়ে চট্টগ্রামের মানুষের সেবা করতে চাই। নৌকায় ভোট দিয়ে আমাকে আপনাদের সেবক হওয়ার সুযোগ দিন।

 

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর পদপ্রার্থী চৌধুরী হাছান মাহমুদ হাছনী।

 

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পেয়ার মোহাম্মদ সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু তৈয়বের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সদস্য মো. বেলাল, সাইফুদ্দিন বাহার। 

 

উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদপ্রার্থী রুমকি সেন এবং কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক-সচিব ও দলীয় নেতা-কর্মীবৃন্দ।

 

চট্টগ্রাম


শেয়ার