সৎ থাকা সম্পূর্ণ নিজের উপর,জোর করে দূর্নীতি রোধ করা সম্ভব নয়





শেয়ার

চট্টগ্রাম: দুর্নীতি থামাও,জীবন বাঁচাও এই শ্লোগানকে ধারন করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহযোগীতায় প্রান্তিক জণগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প (এলআইইউপিসি)এর উদ্যোগে আজ বুধবার বিকেলে টাইগারপাসস্থ চসিক সম্মেলন কক্ষে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 

এতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক বলেন, দূর্নীতির বিরুদ্ধে এককভাবে প্রতিরোধ গড়ে তোলা সম্ভব নয়, সবাইকে ঐক্যবদ্ধ ভাবে দূর্ণীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি বলেন, এই দিবস পালনের মূল উদ্দেশ্য হলো মানুষকে জাগ্রত করা। যিনি সেবা দিচ্ছেন এবং যিনি সেবা নিচ্ছেন উভয়কে দূর্ণীতির বিরুদ্ধে সচেতন হতে হবে। 

 

প্রধান নির্বাহী কর্মকর্তা আরও বলেন, সৎ থাকা সম্পূর্ণ নিজের উপর,জোর করে দূর্নীতি রোধ করা সম্ভব নয়। তিনি সততার সহিত দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান। সভায় সভাপতিত্ব করেন এলআইইউপিসির টাউন ম্যানাজার মো. সরোয়ার হোসেন খান। 

 

এসময় বক্তব্য রাখেন এলআইইউপিসির মোবিলাইজেশন কর্মকর্তা মো. জিয়াউর রহমান, ফিন্যান্স অফিসার শাহেদা আক্তার, টাউন ফেডারেশনের সভাপতি কোহিণূর আক্তার, কমিউনিটি অর্গানাইজার সুদীপ রায়সহ বিভিন্ন ওয়ার্ডের ক্লাষ্টার নেতৃবৃন্দ, সভা শেষে প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক এলআইইউপিসির সকলকে দূর্ণীতি প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান।

 

চট্টগ্রাম


শেয়ার