স্মার্ট গ্রুপকে ঠান্ডাছড়িতে বিনিয়োগের প্রস্তাব





শেয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন কর্পোরেট প্রতিষ্ঠান স্মার্ট গ্রুপকে নগরীর ফতেয়াবাদ ওয়ার্ডে অবস্থিত কর্পোরেশনের মালিকানাধীন ঠান্ডাছড়ি রিসোর্টে ইকো ট্যুরিজম করার প্রস্তাব দিয়ে্েযছন। 

 

তিনি আজ বুধবার বিকেলে স্মার্টগ্রুপের হেড অফিস পরিদর্শনে যান। পরিদর্শনকালে স্মার্ট গ্রুপের চেয়ারম্যান  মুস্তাফিজুর সিআইপি ও ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান সিআইপি প্রশাসককে অভ্যর্থনা জানান। প্রশাসক স্মার্ট গ্রুপের গুছানো, পরিচ্ছন্ন ও আধুনিক স্থাপত্যশৈলীর  ইন্টোরিয়রের সমন্বয়ে করা ছিমছাম পরিপাটি অফিস দেখে প্রশংসা করেন। তিনি বলেন এ ধরনের পরিবেশে কাজ করলে যে কোন কর্মীর কর্মদক্ষতা ও আগ্রহ বৃদ্ধি পায়। 

 

প্রশাসক এসময় স্মার্ট গ্রুপের আধুনিকতা, রুচিবোধ, ব্যবসায়িক সাফল্য, স্বচ্ছতার প্রশংসা করে তাদেরকে কর্পোরেশনের ঠান্ডাছড়ি রিসোর্টে ইকো ট্যুরিজমে বিনিয়োগ করতে বলেন। তিনি বলেন, এই প্রতিষ্ঠানের মালিক চট্টগামের অধিবাসী। তাই তাদের হাতেই কর্পোরেশনের ঠা-াছড়ি রিসোর্ট নয়নাভিরাম ট্যুরিষ্ট স্পটে পরিণত হউক এটাই আমার প্রত্যাশা। যাতে ছায়া সুনিবিড়, সবুজে ঘেরা পাহাড়-লেকের এই পরিবেশে নাগরিক জীবনের যান্ত্রিকতা থেকে নগরবাসী একটু অবকাশ যাপনের সুযোগ পায়। প্রশাসকের সাথে স্মার্ট গ্রুপের চেয়ারম্যানের আলাপে খুব শিঘ্রই এই কর্পোরেট প্রতিষ্ঠান ঠান্ডাছড়িতে ইক্যু ট্যুরিজমে বিনিয়োগ করে এমনটা আশা করা যায়।

 

চট্টগ্রাম


শেয়ার