লিফট্ সংযোজন হচ্ছে সিঙ্গাপুর ব্যাংকক্ মার্কেটে





শেয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজনের সাথে করোনার কনসালটেন্সি ফার্ম ত্রিমাত্রিক এর প্রধান নির্বাহী সৈয়দ মোশারফ আলী মিরশাদ আজ সোমবার সকালে নগরীর টাইগারপাসস্থ চসিকের অস্থায়ী কার্যালয়ে প্রশাসকের দপ্তরে সাক্ষাত করতে আসেন। 

 

ত্রিমাত্রিক  প্রকৌশল,স্থাপত্য, ডিজাইন, ইন্টোরিয়রের কাজ করে। সাক্ষাতকালে  কর্পোরেশনের  প্রধান প্রকৌশলী লে: কর্ণেল  সোহেল আহমেদ, নির্বাহী প্রকৌশলী আবু সাহাদাত মো: তৈয়ব, এস্টেট অফিসার মো: কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।ত্রিমাত্রিক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মালিকানাধীন আগ্রাবাদ এলাকার সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের আধুনিকায়ন ও লিফট সংযোজনের কাজ করবে। এই শপিং মলে ১ম থেকে ৫ম তলা পর্যন্ত লিফট সংযোজনের পাশাপাশি, বাইরের অংশে কাঁচ লাগানোসহ আধুনিকায়নে  আনুষাঙ্গিক আরো কাজ করা হবে।

 

সাক্ষাত কালে প্রশাসক ত্রিমাত্রিক এর প্রধান নির্বাহীকে সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটে ক্রেতা সাধারনের সুবিধার্থে আধুনিকায়নের কাজ করার ক্ষেত্রে যাতে নান্দনিকতার ছোঁপ থাকে, সে বিষয়ে লক্ষ্য রাখার পরামর্শ দেন। তিনি বলেন বর্তমানে ক্রেতারা দ্রব্যের গুণমানের পাশাপাশি  যেকোন মার্কেট পরিবেশ -বান্ধব  ও খোলা মেলা  কিনা তা  চান তাই সে বিবেচনা অনুযায়ী আপনারা কাজ করবেন। 

 

চট্টগ্রাম


শেয়ার