সমৃদ্ধির ধারা বজায় রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই : রেজাউল করিম চৌধুরী





শেয়ার

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরীর সমর্থনে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক-সচিব ও দলীয় নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভা বাকলিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

 

০১লা ডিসেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

 

তিনি বলেন, তৃণমূল যত বেশী শক্তিশালী ভূমিকা রাখতে সক্ষম হবে বিজয়ের নিশ্চয়তা ততই সুদৃঢ়। ওয়ার্ড ও ইউনিট নেতৃবৃন্দ এবং কেন্দ্র কমিটিগুলো প্রার্থীর সাথে ভোটারের সংযোগ তৈরী করতে পারে সবচেয়ে বেশী। আওয়ামী লীগ মানুষের কল্যানে রাজনীতি করে, মানুষের অধিকার, গনতন্ত্র ও উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগের প্রতিক নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে, গনতন্ত্র পেয়েছে, সমৃদ্ধি পেয়েছে। সমৃদ্ধির ধারা বজায় রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই।  সকলকে এ বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামকে ও চট্টগ্রামের মানুষকে হৃদয় দিয়ে ভালবাসেন। চট্টগ্রামের উন্নয়নে বড় বড় প্রকল্প অনুমোদন দিয়ে তিনি তার প্রমান রেখেছেন। চট্টগ্রামের নাগরিক সেবায় তিনি আমাকে সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন দিয়েছেন। মেয়র নির্বাচিত করার চুড়ান্ত ক্ষমতা ভোটার ও জনগণের। চট্টগ্রামের মানুষ উন্নয়ন চায়, উন্নয়নের নেত্রীকে ভালবাসেন। মেয়র পদে নৌকায় ভোট দিয়ে চট্টগ্রামবাসীকে প্রমান করতে হবে, চট্টগ্রামের সন্তান হিসেবে এবং চট্টগ্রামবাসীর প্রতিনিধি হিসাবে আমাকে এটি প্রমান করতে হবে। এজন্য আমি সকলের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট প্রত্যাশা করছি। মেয়র নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর আন্তরিকতাকে কাজে লাগিয়ে আমি চট্টগ্রামকে আধুনিক সেবামান সম্পন্ন, স্বাস্থ্যকর, পরিচ্ছন্ন, সমৃদ্ধ মেগাসিটি হিসেবে গড়ে তুলতে চাই।

 

১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলী নেওয়াজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক ইউনুস কোম্পানী।

 

সভায় আরো বক্তব্য রাখেন ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর পদপ্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক শহিদুল আলম, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ মুসা এমএ, আকবর আলী আকাশ ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদপ্রার্থী শাহিন আকতার রোজি।

 

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন চকবাজার থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাফর আহম্মদ চৌধুরী, চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম. আবুল কালাম আজাদ, এড. মোহাম্মদ মুছা, শোয়েব খালেদ, নুর মোহাম্মদ, আবুল হাশেম কন্ট্রাক্টর, এম.সিরাজুল ইসলাম, মাসুদ করিম টিটু, মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ, আনোয়ার হোসেন, শাহেদুল ইসলাম শাহেদ, এড মোস্তাফা নাজিম পাশা, মোঃ গোলাম আজম, ওয়ার্ড আওয়ামী লীগের মোঃ সরওয়ার আলম, সরওয়ার উদ্দিন, তৌহিদুল আলম সোহেল, মোঃ শামসুল আলম, শফিউল ইসলাম শামীম, মোঃ ওমর ফারুক, মোহাম্মদ রফিক, মোঃ হারুন, জিয়াউর রহমান,  খায়রুল বশর বাসেক, তারেক সুলতান, মোঃ সেলিম, সুজাউদ দৌল্লাহ বাবুল, মোহাম্মদ মহসিন, নির্মল দাশ, দেলোয়ার হোসেন প্রমুখ।

চট্টগ্রাম


শেয়ার