নগরীতে গাঁজা-ইয়াবাসহ ১৮ মাদক ব্যবসায়ী ও সেবনকারী আটক





শেয়ার

চট্টগ্রাম: মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি দুইশ গ্রাম গাঁজাসহ ১৬ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করা হয় এবং বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। 

 

এছাড়া অপর দুটি পৃথক অভিযানে ২১৫০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করা হয় এবং মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে। 

আজ সোমবার ১১ নভেম্বর সকাল  ১০ টায় এ অভিযান পরিচালিত হয়ে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান। 

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর নির্দেশে সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক এর সমন্বয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী  এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলর সমন্বয়ে মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৬ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করা হয়। 

 

এসময়  নির্বাহী ম্যাজিস্ট্রট গালিব চৌধুরী আটককৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান করেন। 

অপরদিকে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে  সকালে কোতয়ালী ও চকবাজার থানাধীন  অভিযান চালিয়ে কক্সবাজার জেলার  টেকনাফ থানাধীন লেদা,রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প, ক্যাম্প নং-২৬ এলাকার মোঃ ইউসুফের ছেলে মোঃ আয়াজ (১৮)কে এক হাজার ছয়শত পঞ্চাশ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে কোতোয়ালি  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয় ।

 

অপর আরেকটি অভিযানে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াখালী পাড়া,ওয়ার্ড নং-৯ এলাকার মোজাহার এর ছেলে মোঃ আমান উল্লাহ (২২) কে ৫০০পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে চকবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। 

 

চট্টগ্রাম


শেয়ার