ট্রাক চালকের সিটের নিচে ইয়াবা,আটক ২





শেয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৩০,৫০০পিস ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত ১টি ট্রাক ঢাকা মেট্রো-ট- ১৬-৬৬৪৫) জব্দ করা হয় । 

আজ সোমবার ১৬ নভেম্বর সকাল ৭টার সময় বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ মাহমুদুল হাসান মামুন।

আটককৃত আসামিরা হলেন গাইবান্ধা জেলার গাইবান্ধা সদর থানাধীন কামার রঘুনাথপুর গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে চালক মোঃ শহিদুল ইসলাম (৪২)এবং পলাশবাড়ি থানাধীন হরিনাথপুর  (বেপারী বাড়ি), এলাকার মোঃ মোস্তাফিজুর রহমান বেপারীর ছেলে মোঃ আরমান আলী (২২)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক, চান্দগাঁও (সিপিসি-৩) কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়কের আহাদ কনভেনশন হলের পশ্চিম পাশে সড়কে অভিযান চালিয়ে সন্দেহজনক গতিবিধির একটি ট্রাক থেকে দুইজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে। পরে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে চালকের সিটের পিছনে লুকানো অবস্থায় ৩০,৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ উক্ত ট্রাকটি (ঢাকা মেট্রো-ট- ১৬-৬৬৪৫) জব্দ করা হয়।  

তিনি আরও জানান,গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৫২ লক্ষ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা। 

গ্রেফতারকৃত আসামীদের চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 

 

চট্টগ্রাম


শেয়ার