নগরীতে ইয়াবা ও গাঁজাসহ ১৮ জন আটক





শেয়ার

চট্টগ্রাম: মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ১৬ জনকে আটক করা হয়েছে। অপর আরেকটি পৃথক অভিযানে কোতয়ালী ও চকবাজার থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ২,১৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে আটককৃতদের সাজা ও অর্থ দন্ড প্রদান করে।

গতকাল বুধবার ১১ নভেম্বর সকাল  ১০ টায় নগরীর বিভিন্ন স্থানে পৃথক দুটি অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ১৮ জনকে আটক করা হয়েছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট গালিব চৌধুরী জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সমন্বয়ে আজকের মাদক বিরোধী অভিযানে নগরীর বিভিন্ন স্থান থেকে ১৬ জন মাদক ব্যবসায়ী ও সেবন কারীকে আটক করা হয়। পরে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক এর সমন্বয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলের সমন্বয়ে মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬ জন মাদক ব্যবসায়ী ও সেবন কারীকে গ্রেফতার করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রট গালিব চৌধুরী আটককৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন। 

তিনি আরও জানান, দিনের অপর আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান সকালে কোতোয়ালী ও চকবাজার থানাধীন এলাকায় অভিযান চালিয়ে মোঃ আয়াজ (১৮) কে  ১,৬৫০ পিস ইয়াবাসহ এবং মোঃ আমান উল্লাহ (২২) কে ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

পরে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ মো¯াফিজুর রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে যথাক্রমে কোতয়ালী ও চকবাজার থানায় দুটি  নিয়মিত মামলা দায়ের করেন।

 

চট্টগ্রাম


শেয়ার