মোটরসাইকেল’র তেলের ট্যাংকিতে ১৮হাজার দুইশ ইয়াবা,আটক ১





শেয়ার

চট্টগ্রাম: মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ১৮হাজার দুইশ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত ১ টি মোটরসাইকেলও জব্দ করা হয়। 

 

গতকাল ২৯ অক্টোবর দুপুরে কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া সিনিয়র এএসপি মোঃ মাহমুদুল হাসান মামুন।

আটককৃত আসামি চট্টগ্রাম জেলার জুরালগঞ্জ থানাধীন গোপীনাথপুর এলাকার শফিউল আলমের ছেলে মোঃ ইকবাল হোসেন (২৫)।

 

র‌্যাব-৭’র সহকারী পরিচালক হাটহাজারী সিপিসি-২ ক্যাম্প কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকায় একটি বিশেষ চেকপোস্ট এর মাধ্যমে গাড়ি তল্লাশি চালানো হয়। এসময়  সন্দেহজনক গতিবিধির একটি মোটরসাইকেল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে একজনকে আটক করে। পরে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে উক্ত মোটরসাইকেলের তেলে ট্যাংকির উপর কভারের ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ১৮হাজার দুইশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত মোটরসাইকেলটি (নম্বরবিহীন) জব্দ করা হয়।

 

তিনি আরও জানান,গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯১ লক্ষ টাকা এবং জব্দকৃত মোটরসাইকেলের আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা। 

 

গ্রেফতারকৃত আসামিকে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

চট্টগ্রাম


শেয়ার